বাবার মরদেহ দেখে মারা গেলেন ছেলে

লেখক:
প্রকাশ: ২ years ago

 ময়মনসিংহের ফুলপুরে আব্দুল জলিল (৭৫) নামে এক ব্যক্তির মরদেহ দেখে অজ্ঞান হয়ে যান তার ছেলে জুলমত আকন্দ (৩০)। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের গাইরা গ্রামে এই ঘটনা ঘটে।

জুলমত মিয়া দীর্ঘদিন প্রবাসে ছিলেন। সম্প্রতি বিয়ে করতে দেশে এসেছিলেন।

রামভদ্রপুর ইউপি চেয়ারম্যান মো. রুকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছেলেটির বাবা আব্দুল জলিল আকন্দ মাহফিল শুনে শনিবার রাত ১০টার দিকে বাড়িতে এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে প্রথমে ফুলপুর, পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাত দেড়টায় মৃত ঘোষণা করেন। অ্যাম্বুলেন্সে করে মরদেহ বাড়িতে নিয়ে যাওয়ার পর ছেলে জুলমত আলী বাবার মৃত্যুর শোক সইতে না পেরে অজ্ঞান হয়ে পড়েন। পরে রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে আজ (রোববার) ভোরে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আব্দুল জলিলের ছেলে জুলমত সিঙ্গাপুর থেকে ১৮ দিন আগে বাড়িতে আসেন। শনিবার দুপুরে তার বাবা জুলমতের বিয়ের জন্য পাত্রী দেখতে গিয়েছিলেন। কনে দেখে বিয়ে ঠিকও হয়েছিল। আজই তার কাবিন করানোর কথা ছিল। কিন্তু বিয়ের কয়েকঘণ্টা আগে বাবা ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।