বান্দরবানে পাহাড়ের খাদে মিলল পর্যটকের মরদেহ, রিসোর্টে চিরকুট

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

বান্দরবানে মারুফ হোসাইন (২৫) নামের এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। রোববার (২৭ আগস্ট) বেলা সাড়ে ৩টার দিকে নীলাচল পর্যটন স্পটের সুইন এন থ্রিল এলাকার ৩০০ ফুট খাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

মারুফ হোসাইন গাজীপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহতের মুখে ফেনা ও বিষের গন্ধ পাওয়ায় ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। এছাড়া, তিনি যেই রিসোর্টে ছিলেন সেখানে একটি চিরকুটে পাওয়া গেছে।

 

চিরকুটে লিখা ছিল, আমার মরদেহ খুঁজে পাওয়া গেলে যেন বান্দরবানেই কবর দেওয়া হয় এবং আমার ব্যবহৃত মোবাইল ফোনটি বিক্রি করে কবর দেওয়ার খরচ বহন করা হয়।

নীলাম্বরী রিসোর্টের মালিক সাইদুল ইসলাম বলেন, মারুফ হোসাইন শনিবার ১ নম্বর রিসোর্টটি ভাড়া নেয়। নিয়ম অনুযায়ী আজ ১২টায় কক্ষ ছেড়ে না দিলে তাকে খোঁজা হয়। এ সময় তাকে কক্ষে খুঁজে না পেয়ে রিসোর্ট এলাকার চারিদিকে খোঁজাখুঁজি করা হয়। একপর্যায়ে সুইন এন থ্রিল এলাকার খাদে তার মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

 

বান্দরবান ফায়ার সার্ভিসের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দি বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে পাহাড়ের প্রায় ৩০০ ফুট খাদ থেকে ওই পর্যটকের মরদেহ উদ্ধার করে।