বানারীপাড়ায় ড. ওয়াজেদ মিয়ার মৃত্যু বার্ষিকীতে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

:
: ২ years ago

বানারীপাড়া প্রতিনিধি: বিশিষ্ট পরমানু বিজ্ঞানী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী মরহুম ড. ওয়াজেদ মিয়ার মৃত্যু বার্ষিকীতে বরিশালের বানারীপাড়ায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯) মে মাগরিব নামাজ বাদ উপজেলার ঐতিহ্যবাহী সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।
এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,তার পরিবার বর্গ, ৭৫’র ১৫ আগস্ট কালো রাত্রিতে সকল শহীদ এবং পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার রুহের মাগফিরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবু্ল হাসানাত আব্দুল্লাহর দীর্ঘায়ু কামনা করা হয়।
এ সময় দোয়া-মোনাজাতে দেশের ও সকল মানুষের মঙ্গল কামনা করা হয়। সলিয়াবকপুর ইউনিয়ন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মোহাম্মদ আবু্ল কালাম আজাদ দোয়া-মোনাজাত পরিচালনা করেন।
মহতি এ দোয়া-মিলাদে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,  বাংলাদেশ আওয়ামী লীগের  তথ্য ও গবেষণা কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সৈয়দ নজরুল ইসলাম শাহিন,  বরিশাল বিএম কলেজের সাবেক অধ্যক্ষ বি এম শাহজাহান বাকী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. সিদ্দকুর রহমান মাস্টার,  সম্পাদক মো. ফারুকুজ্জামান,
যুগ্ম- সম্মাদক নাজমুল হাসান সুমন, বীর মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিন মোল্লা, উপজেলা যুবলীগ নেতা সৈয়দ সোহেল, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বালী, ৫নং সম্পাদক কাজী জুলহাস, উপজেলা ছাত্রলীগ নেতা মনির হোসেন, যুবলীগ নেতা আল আমিন হাওলাদার।