বানারীপাড়ায় ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশে

:
: ৩ years ago

বানারীপাড়া বাংলাদেশ ছাত্রলীগ উপ-মহাদেশের প্রাচীণতম সর্ববৃহৎ ছাত্র সংগঠন। স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে এই সংগঠনটিই দেশের হয়ে সকল আন্দোলন সংগ্রামের সম্মুখ ভাগে থেকে নেতৃত্ব দিয়ে চলেছে।

” সংগ্রাম গৌরব ঐতিহ্য” “শিক্ষা শান্তি প্রগতির” ধারক ও বাহক এই সংগঠনটির আদর্শে উজ্জীবিত হয়ে বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের পদহীন একজন নেতা সুমন সিদ্দিকী রবিবার (১২ সেপ্টেম্বর) বিদ্যালয়ে বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছেন।

শিক্ষার্থীদের কোভিড -১৯ এর ভয়াবহতা থেকে সুরক্ষিত রাখতে ছাত্রলীগের পক্ষ থেকে উত্তরকুল মাধ্যমিক , নাটুয়ারপাড় সরকারি প্রাথমিক ও উত্তরকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্য সচেতনতা সামগ্রী দেওয়া হয়।

এ সময় ওই বিদ্যালয় গুলোতে তাপমাত্রা মাপার থার্মোমিটারও প্রদান করা হয়। ছাত্রলীগ নেতা এ সময় শ্রেণী কক্ষে গিয়ে কোভিড-১৯ থেকে সুরক্ষিত থাকার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেনন।

এদিকে ছাত্রলীগ নেতার এমন মহতি কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দল, প্রেসক্লাবব, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরা।

উল্লেখ্য ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকী কোভিড-১৯ শুরুর দিকে এলাকায় এলাকায় জীবানু নাশক স্প্রে ও অনেক কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সহায়তা উপহার দিয়েছিলেন, এলাকার বিত্তবান ও বন্ধুদের সহায়তায়।