বাকেরগঞ্জে ৩ শতাধিক অসহায় কর্মহীন ব্যক্তিদের মাঝে রমজান উপলক্ষে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ

:
: ৪ years ago

শাওন অরন্য::কথা রেখেছেন বাকেরগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম ডাকুয়া। অসহায় কর্মহীন ব্যক্তিদের হাতে তুলে দিয়েছেন দিয়েছেন রমজান মাসের সেহরি ও ইফতারের খাদ্য সামগ্রী।

২৪ শে এপ্রিল শুক্রবার বাকেরগঞ্জ সরকারি কলেজ মাঠে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ বাকেরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে সভাপতি আবুল কালাম ডাকুয়ার নেতৃত্বে বিকাল ৫ টায় সামাজিক দুরুত্বর কথা মাথা রেখে ৩ ফুট দূরত্ব বজায় রেখে সারি বেঁধে তিন শতাধিক অসহায় কর্মহীন মানুষদের মাঝে সেহরি ও ইফতারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয় জানতে চাইলে বাকেরগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম ডাকুয়া বলেন, পবিত্র রমজান মাস শুরু হচ্ছে, দেশে করোনা পরিস্থিতির জন্য মানুষ জন কর্মহীন হয়ে আছে। আমার শ্রমিক ভাইদের ঘরে খবার নেই। গরীব অসহায় কর্মহীন যারা আছেন তাদের ঘরেও খাবার নেই। এই রমজান মাসে তারা না খেয়ে রোজা রাখবে তাদের এই কষ্ট আমি মেনে নিতে পারনি।

তাই সম্পূ্র্ন নিজ অর্থায়নে আমি এই ভাইদের হাতে সামান্য কিছু তুলে দেয়ার চেষ্টা করেছি। আশা করি এতে তারা পরিবার নিয়ে এই রমজান মাসে ভালভাবে রোজা রাখতে পারবে। আর সব ভাইদের উদ্দেশ্যে আমি এটাই বলব কেউ ভয় পাবেন না। আল্লাহর উপর ভরশা রাখুন এবং আমার জন্য দোয়া করবেন।