বাংলাদেশ ব্যাংকের সাবেক এজিএম করোনায় মারা গেলেন

:
: ৩ years ago

বাংলাদেশ ব্যাংকের (অব) এজি এমহারুন-অর-রশিদ মিয়া করোনায় আক্রান্তহয়ে গতকাল ১৫ আগস্ট রোব বার রাত ১১টায় বরিশাল শেরে-ইবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, ইন্না-লিল­াহি ওয়াইন্নাইলাইহি রাজিউন! হারুন-অর-রশিদ ১৯৪৬ সালে পটুয়াখালীর গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড কুমারখালি গ্রামে জন্ম গ্রহণ করেন।

পরবর্তীতে তিনি গলাচিপা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে মুসলিম বাগের বাসিন্দা ও সিনিয়র সাংবাদিক মু.খালিদ হোসেন মিলটন এর ভগ্নিপতি।

তার মৃত্যুতে পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি), গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যানমু.শাহিন শাহ, উপজেলা প্রশাসন, গলাচিপা প্রেকক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়গভীর শোক প্রকাশ করেন।

এছাড়া ও সকল সাংবাদিক সদস্য গণ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সুশিল সমাজের বিভিন্ন ব্যাক্তিবর্গ বনিক সমিতির ব্যবসায়ীগণ গভীর শোকপ্রকাশ ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

তিনি এক পুত্র ও স্ত্রীসহঅনেক গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বেলা ১১টায় জানাজা শেষে মরহুমের নিজ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে তাকেসমাহিত করা হয়।