বাংলাদেশের দ্বিতীয় টেস্টের স্কোয়াডে চমক

:
: ৬ years ago

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ড্র-এর পর দ্বিতীয় টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। আর এতে চমক হিসেবে এসেছে একটি নাম। আর তা হলো প্রথম টেস্টে রান উৎসবের পরও দলে ডাকা হয়েছে মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমানকে। ইনজুরির কারণে এই টেস্টেও নেই অধিনায়ক সাকিব আল হাসান। আবারও অধিনায়কত্ব করবেন মাহমুদুল্লাহ রিয়াদ।

এদিকে, দ্বিতীয় টেস্টের স্কোয়াড বাদ পড়েছেন পেসার রুবেল হোসেন এবং স্পিনার সানজামুল ইসলাম। অবশ্য চট্টগ্রামে দর্শক থাকা রুবেল দুর্ভাগ্যের শিকার। ডান হাঁটুর চোটের কারণে তিনি দলে নেই। আর সানজামুল প্রথম টেস্টে বল হাতে তেমন সুবিধা করতে না পারায় বাদ পড়েছেন তিনি। ১৫৩ রান খরচায় নিয়েছেন মাত্র একটি উইকেট।

প্রথম টেস্টের দলে চমক জাগিয়ে ডাক পেলেও একাদশে জায়গা পাননি আবদুর রাজ্জাক আর নাঈম হাসান। যদি তারাও আছেন দ্বিতীয় টেস্টের দলে। আগামী ৮ ফেব্রুয়ারি মিরপুরে মাঠে গড়াবে শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় টেস্টটি।

বাংলাদেশের স্কোয়াড: মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, কামরুল ইসলাম, সাব্বির রহমান, আবদুর রাজ্জাক, নাঈম হাসান, তানভীর হায়দার।