#

বলিউডের বর্ষীয়ান অভিনেতা সমীর খাখর আর নেই। শ্বাসজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। এছাড়াও অন্যান্য শারীরিক সমস্যায়ও ছিল। চিকিৎসার জন্য মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সমীর। বুধবার (১৫ মার্চ) ভোর চার দিকে মারা যান তিনি। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। ভারতীয় গণমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’-এর সংবাদে এই তথ্য জানা গেছে।

 

অভিনেতা সমীর খাখরের দীর্ঘ চার দশকের ক্যারিয়ার। পর্দার সামনে এবং নেপথ্যে চুটিয়ে কাজ করেছিলেন সমীর। জনপ্রিয় ধারাবাহিক ‘নুক্কাড়’-এ তার অভিনীত চরিত্রটি দর্শকের মাঝে সাড়া ফেলেছিল। মাঝে অভিনয় জগতকে বিদায় জানিয়ে আমেরিকা চলে গিয়েছিলেন সমীর। বেশ কয়েক বছর সেখানে থাকার পর আবার ভারতে ফিরে আসেন তিনি। তারপর ফের ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন।

অভিনেতা সমীরের ঝুলিতে রয়েছে ‘মনোরঞ্জন’, ‘সার্কাস’, ‘শ্রীমান শ্রীমতী’, ‘আদালত’-এর মতো জনপ্রিয় সব কাজ। সাম্প্রতিক সময়ে সুধীর মিশ্রের ‘সিরিয়াস মেন’-এও পার্শ্বচরিত্রে দেখা গিয়েছিল তাকে।

 

সমীরের ভাই গণেশ সংবাদমাধ্যমকে জানান, মঙ্গলবার (১৪ মার্চ) অভিনেতার শ্বাসজনিত সমস্যা দেখা যায়। বাড়িতে চিকিৎসক ডেকে আনা হলে সমীরকে হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেওয়া হয়। তার পরেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় বর্ষীয়ান অভিনেতাকে। সমীরকে হারিয়ে শোকস্তব্ধ বলিউড। শোক প্রকাশ করেছেন তার সহকর্মীরা।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন