বর্তমান সরকার সব রাষ্ট্রের সাথে সু-সম্পর্ক এই কূটনীতিতে বিশ্বাস করে : মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী

:
: ৩ years ago

পিরোজপুর প্রতিনিধি: কোন রাষ্ট্রের সাথে বৈরীতা নয় বরং সকল রাষ্ট্রের সাথেই সু-সম্পর্ক বজায় রাখা এই নীতিতে বিশ্বাস করে করে বর্তমান সরকার।

পিরোজপুরে একটি আলোচনা সভায় এমন মন্তব্য করেছেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি)।

আজ সোমবার দুপুরে পিরোজপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর নিয়ে আয়োজিত ‘মধ্যম আয়ের দেশে বাংলাদেশ: তারুণ্যের ভাবনায় মিট দ্য মিনিস্টার শ ম রেজাউল করিম’ শীর্ষক সংলাপে মন্ত্রী একথা বলেন।

এ সময় পিরোজপুর-১ আসনের এ সাংসদ আরও বলেন, বর্তমান সরকারের দক্ষ পররাষ্ট্র নীতির কারণে বিশে^র সকল দেশের চেয়ে বাংলাদেশ কোভিড-১৯ এর ভ্যাকসিন সবচেয়ে সহজে আগে পেয়েছে।

এমনকি আবিষ্কারের আগ থেকেই বর্তমান প্রধানমন্ত্রী কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির জন্য প্রস্তুতি নিয়ে অর্থের বরাদ্ধ রেখেছিলেন যাতে করে সহজে টিকা পাওয়া যায়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ এর সঞ্চালনায় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা বিভিন্ন কর্মকর্তাদের আইনশৃঙ্খলাসহ সমাজের না না সমস্যা নিয়ে প্রশ্ন করেন।

এ সময় শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্যানেল আলোচক জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম নারায়ন রায় চৌধুরী এবং দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার মুনিরুজ্জামান নাসিম আলী।