#

অনলাইন ডেস্ক ।  বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ দেব নাথের ভুয়া অশ্লীল ভিডিও প্রকাশ করার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)।

শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ থেকে এ তথ্য জানানো হয়েছে।

ডিএমপি জানায়, বৃহস্পতিবার দিনগত রাতে জয়পুরহাট থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন জব্দ করেছে সিটিটিসির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম।

গ্রেফতাররা হলেন- মো. আমান হাসান শিপন (২৩) ও মো. মেসবাহুল ইসলাম ওরফে মেসবাহ (২৭)।

সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগ জানায়, গ্রেফতাররা বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য তার নাম ও ছবি যুক্ত করে অশ্লীল ভিডিও তৈরি এবং ছদ্মনামে তা সামাজিক যোগযোগ মাধ্যমে প্রকাশ করে।

ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম বেশ কয়েকদিন ধরে সোস্যাল মিডিয়া মনিটরিং এবং গোয়েন্দা তৎপরতার মাধ্যমে অপরাধীদের শনাক্ত করে ও পরে তাদেরকে গ্রেফতার করে।

এর আগে ভুয়া ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ ও তা ভাইরাল হওয়ার পর ধানমন্ডি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। গ্রেফতারদের আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন