বরিশাল সিটি নির্বাচন অবাধ,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিচালনা করার জন্য সংবাদ সম্মেলন

:
: ৬ years ago

বরিশালে আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন করা সহ সৎ,যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থী নিবাচনের অহবান জানিয়ে নির্বাচন কমিশন ও সরকারের প্রধানমন্ত্রী বরাবর আহবান করে এক সংবাদ সম্মেলন করেছে সুশাসনের জন্য নাগরিক-সুজন বরিশাল জেলা ও মহানগর কমিটি।

আজ শনিবার সকাল ১১টায় নগরীর শ্রীনাথ চ্যাটার্জীলেনস্থ খেয়ালী গ্র“প থিয়েটার হলরুমে এসংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বরিশাল নগর সভাপতি অধ্যাপিকা (অবঃ) শাহ্ সাজেদা লিখিত বক্তব্য পাঠ করে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ সৃষ্টির লক্ষে সরকারের বিভিন্ন দপ্তর সহ সকল অংশীজনদের পরিকল্পনা গ্রহন করা।
সকল দল ও প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা।
প্রার্থী সহ সংশ্লিষ্ট সকলেই যাথে নির্বাচনী আচরন বিধি যথাযথ মেনে চলে সে ব্যাপারে কঠোরতা প্রদর্শন করতে হবে।
কালোটাকা ও পেশিশক্তির প্রভাবমুক্ত নির্বাচন অনুষ্ঠানের প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহন করা।
আইন শৃঙ্খলা রক্ষাকরা বাহিনী সহ নির্বাচনী দায়ীত্বে নিয়োজিত কর্মকতা-কর্মচারীদের নিরপেক্ষতা নিশ্চিত করার জন্য ১৬টি ইস্তেহার দাবী জানিয়ে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান।

এছাড়া সুষ্ট, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগীতা করা সহ ৩টি ইস্তেহার তুলে ধরে সরকারের প্রতি আহবান জানান।
সঙবাদ সম্মেলনে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা সুজনের সভাপতি বীর মুক্তিযুদ্দা আক্কাস হোসেন,ক্যাব নির্বাহী পরিচালক রনজিৎ দত্ত,সাংবাদিক শুশান্ত ঘোস প্রমুখ্
সংবাদ সম্মেলনে সুজনের পক্ষ থেকে রাজিৈতকদল,মন্ত্রী ও সংসদস্য,নির্বাচনী কাজে দায়ীত্ব পালনকারী, আইন শৃঙ্খরা বাহিনী,গনমাধ্যম,ভোটার,সচেতন নাগরীক, প্রার্থী ও সমর্থক সহ নির্বাচন অবাধ,সুষ্ট ও নিরপক্ষভাবে সম্পূর্ণ করার জন্য সকলের প্রতি সর্বাত্বক সহযোগীত কামনা করেন সুজন।