বরিশাল সিটি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন লুনা

লেখক:
প্রকাশ: ৬ years ago

স্নাতকোত্তর পাসের জাল সনদ দেয়ার অভিযোগে বরিশাল সিটি কর্পোরশেন নির্বাচনে সংরক্ষিত -৪ (সাধারণ ওয়ার্ড ১০, ১১ ও ১২) ওয়ার্ডের প্রার্থী ও বর্তমান কাউন্সিলর মাকসুদা বেগম মিতুর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বিভাগীয় কমিশনার কার্যালয়ের আপিল কর্তৃপক্ষ বৃহস্পতিবার মাকসুদা বেগম মিতুর মনোনয়নপত্র বাতিল করেন। ফলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক কাউন্সিলর আয়েশা তৌহিদা লুনার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

জানা গেছে, বর্তমানে লুনার একমাত্র প্রতিদ্বন্দ্বী হলেন তার বড় বোন তাসমিমা আক্তার। তিনি লুনার ডামি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। তার মনোনয়নপত্র প্রত্যাহার হলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন আয়েশা তৌহিদা লুনা।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, সংরক্ষিত-৪ ওয়ার্ডে মনোনয়পত্র দাখিল করা ৩ জন প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছিলেন রিটার্নিং অফিসার মো. মজিবুর রহমান। তার এ সিদ্ধান্তের বিরুদ্ধে বিভাগীয় কমিশনার কার্যালয়ের আপিল কর্তৃপক্ষের কাছে আপিল করেন অপর প্রার্থী তাসমিমা আক্তার।

বৃহস্পতিবার আপিলের শুনানিতে অভিযোগ প্রমাণিত হওয়ায় মাকসুদা বেগম মিতুর মনোনয়নপত্র বাতিল করেন আপিল কর্মকর্তা ও বিভাগীয় কমিশনার মো. শহীদুজ্জামান।