বরিশাল সিটি নির্বাচনে নগরপিতা হতে আসিনি,জনগনের সেবক হতে এসেছি-জাপার মেয়র প্রার্থী মো: ইকবাল হোসেন তাপস

:
: ৬ years ago

মনিরুজ্জামানঃ আমি বরিশালের সন্তান। ছোট বেলা থেকে দেখে এসেছি দরিদ্র মানুষের আর্তচিৎকার। আজকে দেশ উন্নত হচ্ছে । মানুষের জীবনমানের উন্নতি হয়েছে। আমার বরিশালের সাধারন মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছেনা। বরিশালের প্রায় প্রতিটি ঘরে ঘরে শিক্ষিত বেকার। আমি যথাসাধ্য চেস্টা করছি এসব সুভিধাবঞ্চিত বেকার যুবসমাজকে কর্মসংস্থানে সহয়তা করতে। একার পক্ষে সম্ভব নয় বিধায় বরিশালের সুশিল সমাজ,শিক্ষক,সাংবাদিক সমাজসহ সকলের সমন্ময়ে আমি কেবলই একটি প্লাটফর্ম তৈরির চেস্টা করছি। আমি মনেকরি সকলের সহোযোগীতা পেলেই নগরীর বিশাল জনগোষ্ঠীকে প্রাপ্ত সকল নাগরীক সুযোগ সুবিধা দেয়া যাবে। বরিশাল সিটি নির্বাচনে আমি নগরপিতা হতে আসিনি,এসেছি নাগরীকদের সেবক হতে।

বরিশাল সিটি নির্বাচনে জার্তীয় পাটি (এরশাদ) মনোনিত লাঙ্গল প্রতিক পাওয়া মেয়র প্রার্থী বিশিষ্ট শিক্ষনুরাগী, শিল্পপতি ইকবাল হোসন তাপস মিট দ্য প্রেস অনুস্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন। গতকাল শুক্রবার ৬ জুলাই সকাল ১০টায় বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে মিট দ্যা প্রেস সংবাদ কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় ইকবাল হোসেন তাপস এসব কথা বলেন। বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস মিট দ্যা প্রেস এর সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে জাপা মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস ছাড়াও এসময় উপস্থিত ছিলেন সিটি নির্বাচনের জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান প্রফেসর মহসিন-উল ইসলাম হাবুল।

এসময় আরো উপস্থিত ছিলেন জাপা নেতা নজরুল ইসলাম,ফোরকান তালুকদার,হারুন আর রসিদ,নজরুল ইসলাম হেমায়েত,জাহাঙ্গির হোসেন ফকির ও সফিউল্লাহ দিপু প্রমুখ। ইকবাল হোসেন তাপস সাংবাদিকদের বলেন, তিনি নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের মাধ্যমে নগরীর দারিদ্র পরিবারের মেধাবী সন্তানদের লেখা-পড়ার জন্য একটি সেল গঠন করা হবে। যাতে করে নগরীর কোনো পরিবারের সন্তানই শিক্ষা অধিকার থেকে বঞ্চিত না হয়।

এছাড়া বরিশালের পুরানো স্বৃর্তি সংরক্ষন ও নগরকে পরিস্কার পরিচ্ছন্ন করে শহরের ঐতিহ্য রক্ষা করা সহ বরিশাল শহরকে বাঁচিয়ে রাখার কাজ করে যাবেন যাতে বরিশাল শহরটি একটি পর্যটন শহরের রুপ নিতে পারে। আমার লক্ষ হল মানুষের সেবা করা। আমি বরিশাল শহরের অক্সফোর্ড মিশনরোডস্থ এলাকার বাসিন্দা। প্রানের টানেই সাধারন নাগরীক হিসাবে নির্বাচন করতে এসেছি। নগরবাসীকে বলব আমাকে একবার সুযোগ দিয়ে আমার ককর্মদক্ষতা বিচার করুন।