বরিশাল সিটি নির্বাচনে জাপার বিদ্রোহী প্রার্থীর মনোনয়নপত্র জমা

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্টি (এরশাদ) বরিশাল জেলার যুগ্ম আহ্বায়ক বশির আহমেদ ঝুনু।

বুধবার বিকেলে নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন আঞ্চলিক নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এর আগে দুপুর আড়াইটার দিকে মনোনয়নপত্র জমা দেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির (এরশাদ) মনোনীত প্রার্থী জেলার যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন তাপস।

বশির আহমেদ ঝুনু বলেন, যিনি মনোনয়ন পেয়েছেন বরিশালের মানুষ তাকে চেনে না। তিনি কখনও বরিশালের মানুষের পাশে ছিলেন না। এ ধরনের একজন মানুষকে বরিশালে জাতীয় পার্টির (এরশাদ) মেয়র প্রার্থী করায় তৃণমূলে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তৃণমূল নেতাকর্মীদের ইচ্ছায় আমি প্রার্থী হয়েছি।

এর আগে গত ২০ জুন সংবাদ সম্মেলন করে মেয়র পদে দলীয় মনোনয়ন না পেলে নেতাকর্মীদের নিয়ে গণপদত্যাগসহ বিদ্রোহী প্রার্থী হওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন জাতীয় পার্টি (এরশাদ) জেলা যুগ্ম আহ্বায়ক বশির আহমেদ ঝুনু।

এত কিছুর পরও গত বৃহস্পতিবার সকালে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে ইকবাল হোসেন তাপসকে জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী করা হয়। তার মনোনয়নপত্রে স্বাক্ষর করেন দলের চেয়ারম্যান। পরে তিনি ইকবালের হাতে দলীয় মনোনয়নপত্র তুলে দেন। আগামী ৩০ জুলাই বরিশাল সিটি নির্বাচনে ইকবাল হোসেন তাপস লাঙল প্রতীকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।