#

আগামী ১২ জুন সোমবার অনুষ্ঠিতব্য বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে গত ১৯ মে যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার ও আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল, যুগ্ম-আহ্বায়ক বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহমেদ, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ জসিম মাতুব্বর ও বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে এবং যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ।

এছাড়া শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক ব্যারিস্টার আলী আসিফ খান রাজীব, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোঃ মহিউদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফরিদ রায়হান, ক্রীড়া সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাড. হেমায়েত উদ্দিন মোল্লা, ধর্ম সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাড. মুক্তা আক্তার, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, বরিশাল মহানগর যুবলীগের আহ্বায়ক নিজামুল হক নিজাম, বরিশাল জেলা যুবলীগের সভাপতি মোঃ জাকির হোসেন, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মেজবাহ উদ্দিন জুয়েল ও বরিশাল জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহীনকে সমন্বয়ক করে সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন