বরিশাল সিটিতে ৯ কেন্দ্রে পুনঃভোট গ্রহন: নির্বাচনী এলাকা ছাড়তে হবে বহিরাগতদের

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ৯টি ভোটকেন্দ্রে পুনঃভোটগ্রহন উপলক্ষে ১২ অক্টোবর দিবাগত রাত ১২টার আগে বহিরাগতদের নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন।

কর্মজীবী ও নিয়িমিত বসবাসকারী মানুষ ব্যতীত অন্য কেউ সিটি কর্পোরেশনের নির্বাচনী এলাকার মধ্যে থাকতে পারবেনা এমন নিষেধাজ্ঞা আরোপ করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। বুধবার বিএমপির পুলিশ কমিশনার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে নিষেধাজ্ঞার বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

আগামী ১২ তারিখ দিবাগত রাত ১২টা থেকে ১৩ তারিখ রাত ১২টা পর্যন্ত লঞ্চ, স্পিড বোট, ইঞ্জিনচালিত যে কোন ধরনের নৌ-যান এবং ট্যাক্সি ক্যাব, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বাস, ট্রাক, টেম্পো, বেবী ট্যাক্সি/অটোরিক্সা, ইজিবাইক ও নসিমন/করিমন/ভটভটি/টমটমসহ সব ধরনের স্থল যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এছাড়াও ১১ তারিখ রাত ১২টা থেকে ১৪ তারিখ সকাল ৬টা পর্যন্ত মোটর সাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়।

যেসব কেন্দ্রে পুনঃভোটগ্রহন অনুষ্ঠিত হবে, কাউনিয়া সাধুর বটতলা এলাকার ৪ নং কেন্দ্রো সৈয়দ মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়-১(পুরুষ), পুলিশ লাইন রোড এলাকার ৫৮ নং কেন্দ্রের ফারিয়া কমিউনিটি সেন্টার(পুরুষ), সদর রোড এলাকার ৬৭ নং কেন্দ্রের সরকারি মহিলা কলেজ (নিচ তলা ও ২য় তলা)-মহিলা, সদর রোড এলাকার সিটি কলেজ কেন্দ্র নং ৬৮ (পুরুষ), ৮২ নং কেন্দ্র শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিঃ কলেজ-১(কটন স্পিনিং ভবন ও জুট সেড)- পুরুষ, ৮৩ নং কেন্দ্র শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিঃ কলেজ-২ (প্রশাসনিক ও একাডেমি ভবন)-মহিলা, নবগ্রাম রোড এলাকার ৮৭ নং কেন্দ্রের আর এম সাগরদি সরকারি প্রাথমিক বিদ্যালয়(পুরুষ), রুপাতলী হাউজিং এলাকার শহীদ আবদুর রব সেরনিয়াবাত সরকারি মাধ্যমিক বিদ্যালয় ৯৪ নং কেন্দ্র (পুরুষ), বটতলা এলাকার রুপাতলী জাগুয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র নং ৯৯।