বরিশাল সার্কিট হাউজের নবনির্মিত প্রধান প্রবেশদ্বারের শুভ উদ্বোধন

লেখক:
প্রকাশ: ৩ years ago

বরিশাল সার্কিট হাউজ এর নবনির্মিত প্রধান প্রবেশদ্বারের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার ধান-নদী-খাল এই তিনে বরিশাল। পর্যটন ও প্রাকৃতিক সৌন্দর্যের লিলাভূমি বরিশাল পাশাপাশি বিভাগীয় শহরের প্রাণকেন্দ্র। এ বিভাগে আগত ভিআইপি দের জন্য সার্কিট হাউজ একটি গুরুত্বপূর্ণ স্থান।

আজ ২৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৭ টায় ২১ লক্ষ টাকা ব্যয় গণপূর্ত বিভাগ বরিশাল এর বাস্তবায়নে সার্কিট হাউজ বরিশালের দৃষ্টিনন্দন নবনির্মিত প্রধান ফটকের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল মোঃ সোহেল মারুফ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল রকিবুর রহমান খান, সহকারী কমিশনার বৃন্দ, উপ প্রকৌশলী গণপূর্ত বিভাগ বরিশাল মোঃ আশরাফ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা, প্রবেশ অফিসার, ঠিকাদার প্রতিষ্ঠানের পরিচালক কাজী মনজুর হোসেনসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

শুরুতে সার্কিট হাউজ এর নবনির্মিত প্রধান প্রবেশদ্বারের নামফলক এর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। পরে দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করা হয়।