বরিশালে সরকারী বিএম কলেজে মাদক বিরোধী ক্যাম্পেইনে র‌্যাব-৮

লেখক:
প্রকাশ: ৬ years ago
বরিশাল সরকারী বিএম কলেজে মাদক বিরোধী ক্যাম্পেইন-এ র‌্যাব-৮

গত ০৪ মে ২০১৮ তারিখ হতে র‌্যাব মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের দমনে বিশেষ অভিযান সারাদেশ ব্যাপী পরিচালনা করছে। মাদক নির্মূল অভিযানের পাশাপাশি সকল শ্রেণী ও পেশার মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য র‌্যাব-৮ কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায়  ২৮ জুন শুক্রবার  সরকারী বিএম কলেজে ছাত্র ছাত্রীদের মাঝে মাদক নির্মূল অভিযানের পাশাপাশি গণসচেতনামূলক ক্যাম্পেইন পরিচালনা করে র‌্যাব-৮ ।

উক্ত ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম, অধ্যক্ষ মোঃ শফিকুর রহমান শিকদার, প্রিন্সিপাল, বরিশাল সরকারী বিএম কলেজে সহ সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

মাদক নির্মূলের ব্যাপারে সকলের সহযোগিতা ও মাদক সংক্রান্ত কোন তথ্য থাকলে র‌্যাব-৮ কে জানানোর জন্য আহ্বান করা হয়। বর্তমানে র‌্যাব-৮ এর মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। উল্লেখ্য, মাদক নির্মূলে ছাত্র সমাজের ভূমিকাকে প্রাধান্য দিয়ে র‌্যাব-৮ কর্তৃক আরো ক্যাস্পেইন পরিচালনা করা হবে বলে উপ-অধিনায়ক, র‌্যাব-৮ সকলকে অবহিত করেন। পাশাপাশি বিএম কলেজে শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রী বৃন্দ সকলে মাদকের বিরুদ্ধে সচেতন থেকে র‌্যাবকে মাদক সম্পর্কিত তথ্য প্রদান করার প্রত্যয় ব্যক্ত করেন।