বরিশাল সরকারি মডেল স্কুল ও কলেজের এসএসসি ব্যাচ ‘১২ এবং এইচএসসি ব্যাচ ‘১৪ এর পুনর্মিলনী অনুষ্ঠিত

:
: ৬ years ago

জাকারিয়া আলম দিপুঃ উৎসব আমেজে ঐতিহ্যবাহী বরিশাল সরকারি মডেল স্কুল ও কলেজের এসএসসি ব্যাচ ‘১২ এবং এইচএসসি ব্যাচ ‘১৪ এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। ঈদের ৩য় ‍দিন ১৮ জুন বরিশাল সরকারি মডেল স্কুল ও কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

 

বরিশাল সরকারি মডেল স্কুল ও কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পদচারণায় চারদিকেই ছিলো উৎসবের আমেজ। প্রাক্তনদের মেলবন্ধনে নতুন এক উল্লাসে মেতেছিলো বরিশাল সরকারি মডেল স্কুল ও কলেজ পরিবার। আয়োজনে ছিলো বরিশাল সরকারি মডেল স্কুল ও কলেজের এসএসসি ব্যাচ ‘১২ এবং এইচএসসি ব্যাচ ‘১৪ ব্যাচের শিক্ষার্থীরা।

সকাল ১১:০০টায় যথারীতি উপস্থিতিতে শুরু হয় অনুষ্ঠান । এরপর একে অপরের সাথে কুশল বিনিময়, কথা, আড্ডা চলতে থাকে। পুনর্মিলনীকে কেন্দ্র করে  বরিশাল সরকারি মডেল স্কুল ও কলেজ ক্যাম্পাস একটি মিলন মেলায় পরিণত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সরকারি মডেল স্কুল ও কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম উকিল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সরকারি মডেল স্কুল ও কলেজের সিনিয়র শিক্ষক মোঃ হুমায়ুন কবির, মোঃ আবু মামুন ও মো: মোস্তফা কামাল  ।

ফেসবুকে বিএমএসসি এসএসসি ব্যাচ ‘১২ এবং এইচএসসি ব্যাচ ‘১৪ এর গেট টু গেদার নামে একটি গ্রুপ মাধ্যমে এসএসসি ব্যাচ ‘১২ এবং এইচএসসি ব্যাচ ‘১৪ ব্যাচ এর শিক্ষার্থীরা নিজেদের মধ্যে সম্পর্ক বজায় রাখতে একত্রিত হয়। অনুষ্ঠানটি আয়োজন করেন এসএসসি ব্যাচ ‘১২ এবং এইচএসসি ব্যাচ ‘১৪ ব্যাচ এর শিক্ষার্থী  এইচ.এম. মেহেদী হাসান, মোঃ তারিকুল ইসলাম রাব্বী, মোঃ ইমরান হোসেন, সাদিকুর রহমান শাওন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রুবাইয়াত কামাল মিম।

পুনর্মিলনী অনুষ্ঠানে আড্ডা,ব্যান্ড সংগীত, গ্রুপ ছবি তোলা,ফানুস উড়ানো মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।