বরিশাল সদর সংবাদপত্র হকার্স ইউনিয়নের শপথ গ্রহণ

:
: ২ years ago

সদ্য সমাপ্ত বরিশাল সদর সংবাদপত্র হকার্স ইউনিয়নের নবনির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের তৃতীয় তলার হল রুমে এ শপথ অনুষ্ঠিত হয়।

শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব ও বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশাল বিভাগের সাধারণ সম্পাদক এবং দৈনিক মতবাদ ও দখিনের মুখ পত্রিকার সম্পাদক এসএম জাকির হোসেন।

শপথ বাক্যপাঠ পূর্বক প্রধান অতিথি’র বক্তৃতায় প্রধান অতিথি এসএম জাকির হোসেন বলেন, ‘পত্রিকার হকাররা হচ্ছেন পত্রিকার প্রাণ। তারা না হলে পত্রিকা পাঠকের কাছে পৌঁছাতো না। তাই পত্রিকার জন্য সর্বোচ্চ ত্যাগ করা এসব হকার ভাইদের পাশে সব সময় থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

শপথ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আমাদের বরিশাল পত্রিকার সম্পাদক এস.এম রফিকুল ইসলাম, বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আরিফিন তুষার, পাঠাগার সম্পাদক খান রুবেল, সাহিস্য ও সাংস্কৃতিক সম্পাদক কেএম নয়ন, তারুণ্যের বার্তা পত্রিকার সম্পাদক আহমেদ রনি, পত্রিকা এজেন্সি আলম বুক স্টলের মালিক আলম সিকদার।

এছাড়া আসাদুজ্জামান রিপন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বরিশাল সদর সংবাদপত্র হকার্স ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার মাহামুদুল হাসান কামাল এবং নির্বাচন কমিশনার মো. জাকির হোসেন বক্তব্য রাখেন। সংক্ষিপ্ত আলোচনা পরবর্তী অনুষ্ঠানের প্রধান অতিথি এসএম জাকির হোসেন নবনির্বাচিত সভাপতি মাজহারুল ইসলাম বাদল এবং সাধারণ সম্পাদক মো. আহম্মেদ রিপনসহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে শপথ পাঠ করান।

উল্লেখ্য, গত ২২ জানুয়ারি বরিশাল প্রেসক্লাবে সদর সংবাদপত্র হকার্স ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মাজহারুল ইসলাম বাদল সভাপতি এবং মো. আহম্মেদ রিপন সাধারণ সম্পাদক, মো. শহীদ সোহেন সহ-সভাপতি, মো. কাওসার মাহমুদ যুগ্ম সম্পাদক, মো. ফখরুল আলম কোষাধ্যক্ষ, মো. রেজাউল মাতুব্বর প্রচার সম্পাদক এবং মো. হানিফ হাওলাদার ও মো জালাল আহমেদ কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন।