বরিশাল রিপোর্টার্স ইউনিটির তিনদিন ব্যাপি অনুসন্ধানমূলক প্রশিক্ষন কর্মশালা সমাপ্ত

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশাল রিপোর্টার্স ইউনিটি আয়োজিত ক্ষাংলাদেশ প্রেস ইনস্টিটিউট কর্তৃক সহযোগীতায় তিনদিন ব্যাপি অনুসন্ধানমূলক রিপোটিং প্রশিক্ষন কর্মশালা সমাপ্ত হয়েছে।

বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাষের সভাপতিত্বে কর্মশালার সমাপনি অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ বলেছেন অনুসন্ধানমুলক রিপোটিংয়ের মাধ্যমে আপনারা অজানা তথ্য বের করে এনে সংবাদ মাধ্যমের প্রকাশ করে সমাজের সাধারন মানুষের উপকারের সহযোগীতা করবেন।

তিনি আরো বলেন এমন সংবাদ পরিবেশন করেন যাতে মানুষের কাজে আসে। এমন কিছু সংবাদ আছে যা পত্রিকার কাঠতি বারে কিন্তু তাতে সংবাদ পরিবেশক ও সংবাদ পত্রের মান বারে না। এধরনের সংবাদ প্রকাশে কারো কোন উপকারে আসে না।

এসময় আরো বক্তব্য রাখেন অনুসন্ধানমূলক রিপোটিং প্রশিক্ষক বদরোদ্দোজা বাবুু,(পিআইবি) সমন্বয়কারী সহকারী প্রশিক্ষক নাসিমূল আহসান,বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক আনিসুর রহমান স্বপন। অনুষ্ঠান সঝ্চলনা করেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও ডেইলি স্টার এবং দেশ টিভি প্রতিনিধি শুশান্ত ঘোষ। কর্মশালা জাতীয় ও স্থানীয় সহ ইলেক্টনিক্্র মিডিয়ার ৩৫ জন সংবাদ কর্মী অংশ গ্রহন করেন।

উল্লেখ্য গত ১৩ই জানুয়ারী বরিশাল জেলা পরিষদ মিলনায়তন সভা কক্ষে এই প্রশিক্ষন কর্মশালার আয়োজন করা হয়।

Image may contain: 4 people, people standing

Image may contain: 5 people, people standing

Image may contain: 3 people, text

Image may contain: 3 people, text

Image may contain: 2 people, stripes and closeup