বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনারের ইন্তেকাল

লেখক:
প্রকাশ: ৪ years ago

বরিশাল মেট্রোপলিটন পুলিশ, বরিশাল এর ট্রাফিক বিভাগে কর্মরত সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ আনিসুল করিম (বিপি-৮৪১৩১৫৯৪৩৬) পিতাঃ মোঃ ফাইজউদ্দিন আহমেদ,

 

মাতা রুবিয়া আফরোজ, সাং ই-৪৪/৩, মুসলিমাবাদ রোড, বরুদা, থানাঃ গাজীপুর সদর, জেলাঃ-গাজীপুর আজ (৯নভেম্বর)আনুমানিক ১১.৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকাস্থ একটি বেসরকারী হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

তিনি গত ৮নভেম্বর শারীরিক ও মানসিক অসুস্থতা বোধ করলে ১০ (দশ) দিনের নৈমিত্তিক ছুটি নিয়ে তার পিতা ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে উন্নত চিকিৎসার জন্য বরিশাল হতে ঢাকায় গমন করেন।

 

 

আজ (৯নভেম্বর) তিনি প্রথমে জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল, ঢাকা এবং পরবর্তীতে মাইন্ড এইড হাসপাতাল, আদাবর, ঢাকায় ভর্তি হন।

 

 

সেখানে আনুমানিক ১১.৪৫ মিনিটে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল, স্থানান্তর করা হলে সেই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: শাহাবুদ্দিন খানসহ সকল সদস্য তার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।