বরিশাল মহানগর বিএনপির আয়োজনে সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া- মোনাজাত অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ২ years ago

শামীম আহমেদ ॥ বরিশাল মহানগর বিএনপি আহবায়ক কমিটির পক্ষ থেকে বরিশালের সাংবাদিকদের সম্মানে এক ইফতার ও দোয়া-মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছ। আজ শনিবার (১৪) রমজান নগরীর স্বরোডস্থ মোহনা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। দোয়া-মোনাজাতের পূর্বে মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান
ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ মেজবা উদ্দিন ফরহাদ, বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক এ্যাড,
মজিবর রহমান নান্টু, মহানগর সদস্য সচিব এ্যাড,মীর জাহিদুল কবির জাহিদ,যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল, জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড,আকতার
হোসেন মেবুল, শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন,বরিশাল রিপোর্টাস ইউনির্টি সভাপতি নজরুল বিশ্বাস,দৈনিক যুগান্তর ব্যুরোচিফ আকতার ফারুক শাহিন দৈনিক সমকাল ব্যুরোচিফ পুলক চ্যাটার্জী।

 

এখানে আরো উপস্থিত ছিলেন ৭১’এর রনাঙ্গন পত্রিকা বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও বীর মুক্তিযুদ্ধা নুরুল আলম ফরিদ,রিপার্টার্স ইউনিটি সাধারন সম্পাদক মিথুন সাহা, দৈনিক দিনকাল ও এটিএন বাংলা বরিশাল ব্যুরো হুমাউন কবির,৭১ টিবি বরিশাল ব্যুরো বিধান সরকার, সিনিয়র সাংবাদিক গোপাল সরকার,আর টিবি জেলা প্রতিনিধি আলী জসিম, দৈনিক যুগান্তর বরিশাল ব্যুরো ফটো সাংবাদিক ও দৈনিক খবর পত্র বরিশাল ব্যুরো শামীম আহমেদ সহ বরিশালের বিভিন্ন স্থানীয় পত্রিকার সাংবাদিক এবং ফটো সাংবাদিক সদস্যরা অংশ গ্রহন করেন।

 

এছাড়া এখানে আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক আলতাফ মাহমুদ সিকদার, জিয়া উদ্দিন সিকদার,হাবিবুর রহমান টিপু, মহানগর সদস্য আ.ন.ম সাইফুল ইসলাম আজিম,জুলহাস উদ্দিন মাসুদ,এ্যাড, হুমাউন কবির,এ্যাড,আজাদ হোসাইন,সাইফুল হাসান বিপু, ইয়াসিন আরাফাত,জাহেদুর রহমান রিপন,আহমেদ জাকি অনুপম,অধ্যাপক মঞ্জুরুল আলম জিসান সহ মহানগর আহবায়ক কমিটির বিভিন্ন সদস্য গণ।

 

এর পর্বে ইফতার পার্টিতে অংশ গ্রহন করে সকলের সাথে কুশল বিনিময় করে জরুরী কাজে চলে যান কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বরিশাল জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন।

 

এসময় মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড,মীর জাহিদুল কবির জাহিদ বলেন,৩ই নভেম্বর বরিশাল মহানগর আহবায়ক কমিটি গঠিত হওয়ার থেকে দলীয় বিভিন্ন কর্মসূচি থাকার কারনে বরিশালের বিভিন্ন জাতীয় ও ইলেক্টনিক্স মিডিয়া সহ স্থানীয় পত্রিকার সম্পাদক ও সংশ্লিষ্টতাদের সাথে সঠিকভাবে সমন্বয় করতে না পারার কারনে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন মহানগন বিএনপি যুগ্ম আহবায়ক এ্যাড, শাহ্ধসঢ়; আমিনুল ইসলাম আমিন।