বরিশাল বিশ্ববিদ্যালয়ে পদ্মা বহুমুখী সেতু ফুটবল টুর্নামেন্ট

:
: ২ years ago

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলের আয়োজনে শুরু হয়েছে পদ্মা বহুমুখী সেতু ফুটবল টুর্নামেন্ট। মূলত পদ্মা সেতুর গৌরবোজ্জ্বল ও প্রভাবকে ধারণ করতে এই টুর্নামেন্টের আয়োজন হয়েছে বলে জানিয়েছেন হল কর্তৃপক্ষ।

গত সোমবার (২৫ জুলাই) বিকেল ৫টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে শুরু হয়েছে এই ফুটবল টুর্নামেন্ট। এ সময় টুর্নামেন্টের উদ্বোধন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন। এ ছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া, প্রক্টর ড. মো. খোরশেদ আলম, শিক্ষক সমিতির সভাপতিসহ অন্যান্য বিভাগের শিক্ষকরা।

 

উদ্বোধনী অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, পদ্মা সেতু নামে ফুটবল টুর্নামেন্ট পদ্মা সেতুর প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ। খেলাধুলা মাদক থেকে দূরে রাখে এজন্য এই ধরনের টুর্নামেন্টের আয়োজন সকলের জন্য খুবই ইতিবাচক।

এ ছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদ্মা সেতুর আর্থসামাজিক তাৎপর্য তুলে ধরে বলেন, পদ্মা সেতুর মাধ্যমে দক্ষিণ-পশ্চিম অঞ্চলের প্রায় সাড়ে ৩ কোটি মানুষ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সুবিধা পাচ্ছে। তাই এই ধরনের বিশেষ ফুটবল টুর্নামেন্ট সকলের মন ও মননকে প্রফুল্ল করবে এবং মাদক থেকে দূরে রাখবে।