বরিশাল বিভাগে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৮০

লেখক:
প্রকাশ: ৬ years ago

দেশব্যাপী চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বরিশাল রেঞ্জাধীন ৬ টি জেলা ও মেট্রোপলিটন এলাকায় চলছে মাদক বিরোধী অভিযান।

গত ২৪ ঘন্টায় ৬ জেলার বিভিন্ন থানার পুলিশ অভিযান চালিয়ে মাদকের সাথে সংশি¬ষ্টতার জন্য ৫২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এছাড়া বরিশাল নগরীতে গত ৪ দিনের মাদক বিরোধী অভিযানে ২৮ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে পৃর্থক প্রেস বার্তার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল রেঞ্জ ডিআইজি ও বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম, পিপিএম জানান, গত ২৪ ঘন্টায় রেঞ্জের ৬ টি জেলা (বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠী, ভোলা, পিরোজপুর, বরগুনা) অভিযান চালিয়ে পুলিশ ৬১৩ পিস ইয়াবা, ৩.৯৭৫ কেজি গাঁজা, ৩.৫ কেজি গাঁজার গাছ ও ৩০০ মিঃলিঃ দেশী মদ তৈরীর উপকরণ উদ্ধার করেছে। এ ঘটনায় মোট ৩৭ টি মামলা রুজু ও মাদকের সাথে সংশি¬ষ্টতার জন্য ৫২ জনকে গ্রেফতার করা হয়। মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে।

এদিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি) মো. নাসির উদ্দিন মলি¬ক জানান, গত ৪ দিনে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৮ জনকে আটক করেছে মেট্রোপলিটন পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১ হাজার ২৪১ পিস ইয়াবা ও ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা। মাদক বিরোধী এই অভিযানে নগরীর ৪ থানা এবং গোয়েন্দা পুলিশ সদস্যরা অংশ নিচ্ছে।

অভিযান জোড়দার করতে নগরীর মাদক ব্যবসায়ীদের তালিকা করা হয়েছে।