বরিশাল বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসায়ী ও সমাজসেবক আব্দুল হাইকে নাগরিক সংবর্ধনা

লেখক:
প্রকাশ: ৪ years ago

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এবং তার সহধর্মিনী সমাজসেবী আতিয়া আলম মিলি উপস্থিত থেকে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ বিদে্যুাৎসাহী ও সমাজসেবক আলহাজ্ব মো. আব্দুল হাইকে নাগরিক সংবর্ধনা দেয়া অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন।

 

 

আলহাজ্ব মো. আব্দুল হাই ২০১৯ সালের প্রাথমিক শিক্ষা পদক প্রদান কার্যক্রমে  ভূষিত হন। আলহাজ্ব মো. আব্দুল হাই উপজেলার ইলুহার ইউনিয়নের মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ও মলুহার ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসার পরিচালনা পর্ষদের সভাপতি এবং একজন অসহায় মানুষ বান্ধব সমাজ সেবক। ইলুহার ইউনিয়নের কৃতি সন্তান বরিশাল বিভাগের মধ্যে শ্রেষ্ঠ বিদে্যুাৎসাহী ও সমাজসেবক পদক পাওয়ায় তার ইউনিয়নের সকল পর্যায়ের জনগন তাকে নাগরিক সংবর্ধনা দিয়েছেন।

 

 

শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সবুজ চত্ত্বরে তাকে এ নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মো. আব্দুল্লাহ সাদীদ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা,থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম,ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক একেএম আমিনুল হক সোহেল,সাবেক সম্পাদক মো. রফিকুল ইসলাম,মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম মিয়া,আওয়ামী লীগ নেতা নয়নগীর,যুবলীগ নেতা মো. মিজানুর রহমান প্রমূখ।