#

বরিশাল বিভাগীয় পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০১৯ এর বিভাগীয় পর্যায়ের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। আজ ২৯ সেপ্টেম্বর রবিবার বিকাল ৫ টায়, বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে, শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে, বিভাগীয় পর্যায়ের গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্টের (বালক-বালিকা) উভয় দলের ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় চূড়ান্ত পর্বের প্রথম খেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) বরগুনা জেলা বনাম ঝালকাঠি জেলার মধ্যকার খেলায় নির্ধারিত সময় ও অতিরিক্ত সময়ের মধ্যে উভয় দলের মধ্যে কোন গোল নাম হলে খেলা গোলশূন্যভাবে সমাপ্তি হয়। পরে খেলা টাইব্রেকারে গড়ালে ট্রাইবেকারে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয় বরগুনা জেলায়।

অপরদিকে দ্বিতীয় খেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এর বরিশাল জেলা বনাম পটুয়াখালী জেলার মধ্যকার খেলায় ৩-০ গোলে পটুয়াখালী জেলাকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয় বরিশাল জেলা। উভয় খেলায় দুই দলের মধ্যেই খেলায় হাড্ডাহড্ডি লড়াই হয়।

বিভাগীয় পর্যায়ের ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় প্রতিমন্ত্রী পানিসম্পদ মন্ত্রণালয়, জাহিদ ফারুক এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার বরিশাল, জাকারিয়া। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি, প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বরিশাল মেট্রোপলিটন পুলিশ বরিশাল, মোঃ মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক, বিভাগীয় ক্রীড়া সংস্থা, বরিশাল বিভাগ বরিশাল, আলমগীর খান আলো। এছাড়া উপস্থিত ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল, মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল, শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল, তৌইিদুজ্জামান পাভেল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল, প্রশান্ত কুমার দাস, জেলা ক্রীড়া অফিসার বরিশাল, হোসাইন আহমেদসহ সামাজিক, সাংস্কৃতিক রাজনৈতিক, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিক বৃন্দরা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, সাবেক-বর্তমান খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

খেলা শেষে প্রধান অতিথি অন্যান্য অতিথিদের সাথে নিয়ে উভয় দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রধান অতিথির পক্ষ থেকে প্রত্যেক দলকে একটি করে ফুটবল উপহার দেওয়া হয়। উল্লেখ্য, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ জেলা পর্যায়ের খেলোয় বরিশাল বিভাগের ৬ টি জেলার সমন্বয়ে ৬ টি বালক ও ৬ টি বালিকাসহ মোট ১২ টি দল বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করেন।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন