#

প্রিয় বরিশাল বাসি জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে শুভেচ্ছা নিবেন, গতকাল ৩১ আগস্ট ২০১৯ তারিখ, জেলা প্রশাসন বরিশাল কর্তৃক আয়োজিত শোকাবহ আগস্ট স্মরণে দোয়া ও স্মৃতিচারণমূলক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে আপনারা সবাই সক্রিয়ভাবে অংশগ্রহণ করে অনুষ্ঠানকে সফল ও সার্থক করেছেন।

অনুষ্ঠানে আগত প্রধান অতিথি জনাব আবুল হাসানাত আবদুল্লাহ্, মাননীয় আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা), পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটি ও সংসদ সদস্য, বরিশাল-১। গেস্ট অব অনার জনাব জাহিদ ফারুক, এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, পানি সম্পদ মন্ত্রণালয় ও সংসদ সদস্য, বরিশাল-৫। বিশেষ অতিথি জনাব গোলাম কিবরিয়া টিপু, মাননীয় সংসদ সদস্য, বরিশাল-৩, বেগম নাসরিন জাহান রতনা, মাননীয় সংসদ সদস্য, বরিশাল-৬, এ্যাড. সৈয়দা রুবিনা আক্তার মিরা, মাননীয় সংসদ সদস্য, মহিলা আসন-২৮, বাংলাদেশ জাতীয় সংসদ। প্রধান আলোচক জনাব সাহান আরা বেগম, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, বরিশাল জেলা শাখা। মুখ্য আলোচক জনাব সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, মেয়র, বরিশাল সিটি কর্পোরেশন। অন্যান্য বিশেষ অতিথি জনাব মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, বিভাগীয় কমিশনার, বরিশাল বিভাগ, জনাব মোঃ শফিকুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার), উপ-মহা পুলিশ পরিদর্শক, বরিশাল রেঞ্জ, জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার), পুলিশ কমিশনার, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, তালুকদার মোঃ ইউনুস, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগ বরিশাল, এ্যাডঃ গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সভাপতি, মহানগর আওয়ামীলীগ বরিশাল, এ কে এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক, মহানগর আওয়ামীলীগ বরিশাল, ১৫ আগস্টের নির্মমতার শিকার জনাব খন্দকার জিল্লুর রহমানসহ অন্যান্যরা, র‌্যাব-৮ এর সিও, পুলিশ সুপার বরিশাল, চেয়ারম্যান, শিক্ষা বোর্ড বরিশাল, পরিচালক, শেবাচিম, উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, বীর প্রতীক মহিউদ্দিন মানিকসহ বরিশাল জেলার সকল উপজেলা চেয়ারম্যান, বরিশাল সিটি কর্পোরেশন এর ওয়ার্ড কাউন্সিলর, ইউনিয়ন চেয়ারম্যান, উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের সকল সরকারি কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, বেসরকারি উন্নয়ন সহযোগীবৃন্দ, সকল প্রেস ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বরিশালের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ, পুলিশ বাহিনীর সদস্যসহ সকল আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সদস্যরা, সুধী সমাজের প্রতিনিধিবৃন্দ, বিএনসিসি, রোভার স্কাউট ও গার্লস গাইডের সদস্যবৃন্দ এবং বরিশালের বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ সবাইকে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি শহীদ আবদুর রব সেরনিয়াবাতের পরিবারের সদস্যবৃন্দের প্রতি, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়রসহ কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, বাংলাদেশ আওয়ামীলীগ বরিশালের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ ও ক্রিডেন্স ব্যান্ডদলের সদস্যবৃন্দকে।

ধন্যবাদান্তে

এস, এম, অজিয়র রহমান

জেলা প্রশাসক বরিশাল।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন