বরিশাল বাইকার্স’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

লেখক:
প্রকাশ: ৪ মাস আগে

 অত্যন্ত জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বরিশাল বাইকার্স এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হলো গতকাল ১৬ ফেব্রুয়ারি শুক্রবার।
 বরিশালের সনামধন্য রেস্টুরেন্ট বরিশাল ইন এ পরচিতি পর্বের মধ্য দিয়ে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রতিষ্ঠা বার্ষিকীর প্রোগ্রাম শুরু হয়। টিশার্ট বিতরণ এর মধ্য দিয়ে মূল পর্ব শুরু করা হয়।
এই প্রতিষ্ঠা বার্ষিকীতে বরিশাল বাইকার্স এর সাথে তাদের ইনভাইটেশনে অংশ গ্রহণ করে দেশি বাইকার মাদারিপুর টিম, ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল , বরিশাল বাইকিং কমিউনিটি-বিবিসি, সুজুকি ক্লাব বরিশাল, পালসার রাইডার্স ক্লাব বরিশাল , হোন্ডা রাইডার্স ক্লাব বরিশাল , পটুয়াখালী রাইডার্স, ভোলা বাইকার্স ক্লাব (বিবিসি) এর মোট ৮৫ জন বাইকার।
বরিশাল বাইকার্স এর সাবেক একটিভ সদস্য রহমত রাকিব এর অনাকাংখিত মৃত্যুতে তার আত্মার মাগফিরাতের জন্য ১ মিনিট নিরবতা পালন করা হয়।
আগতো সব বাইকার গ্রুপকে বরিশাল বাইকার্স এর পক্ষ্য থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও সকল বাইকারদের নিয়ে গেমিং সেশন ও পুরষ্কার এর আয়োজন করা হয়।
বরিশাল বাইকার্স এর এডমিন শাওন অরন্য তার স্বাগত বক্তব্যে বলেন ২০২১ সালের ১৬ই ফেব্রুয়ারি আমাদের বরিশাল বাইকার্স এর পথ চলা শুরা হয়। ইনশাআল্লাহ তারই ধারাবাহিকতায় সবার ভালোবাসা নিয়ে সামনের দিকে এগিয়ে চলা। আমরা চাই সবাই এক সাথে মিলে চললে আমাদের মধ্যে আরো সুসম্পর্ক তৈরি হবে। আমি মনে করি বাইকার বাইকার ভাই ভাই। তাই এই কথাকে সামনে রেখে আমরা এগিয়ে যেতে চাই। বরিশালাকে বাংলাদেশের মধ্যে বাইকিং এর একটি আদর্শ মডেল হিসেবে দেখতে চাই।
উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দেশি বাইকার মাদারিপুর এর কো-অর্ডিনেটোর মাহরুফ মৃধা, ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল এর এডমিন গালীব হোসেন রিমন, বরিশাল বাইকিং কমিউনিটি এর এডমিন সৈয়দ সাহেদ এবং পালসার রাইডার্স ক্লাব বরিশাল এর মেম্বার নাসিম।
কেক কাটা এবং ডিনারের মধ্য দিয়ে রাত ১০টা ৩০ মিনিটে বরিশাল বাইকার্স এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।