বরিশাল প্রেসক্লাব নব নির্বাচিত কমিটিকে আবুল হাসানাত আবদুল্লাহ’র অভিনন্দন

:
: ৩ years ago

শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নব নির্বাচিত কার্যকরী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য,পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

শনিবার (১ জানুয়ারী) এক বার্তায় তিনি নব নির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় তিনি আশাপ্রকাশ কওে বলেন, নবনির্বাচিত নেতৃবৃন্দ দেশ ও জাতির কল্যাণে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল, উন্নয়নশীল বাংলাদেশ গঠনে সহায়ক ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব নির্বাচন ২০২২ এর সভাপতি পদে কাজী নাসির উদ্দিন বাবুল এবং সাধারণ সম্পাদক পদে এস এম জাকির হোসেন নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী আল মামুন ও পুলক চ্যাটার্জী। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন এম জহির। কোষাধ্যক্ষ সুখেন্দু এদবর। পাঠাগার সম্পাদক খান রুবেল। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কে এম নয়ন, ক্রীড়া সম্পাদক আরেফিন তুষার।

দপ্তর সম্পাদক এম লোকমান হোসাইন।কার্যনীর্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- এম মোফাজ্জেল, সুমন চৌধুরী, এসএম ইকবাল, মিজানুর রহমান, তপংকর চক্রবর্তী, কমল সেন গুপ্ত, রাজ্জাজ ভূঁইয়া।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সাইফুর রহমান মিরণ ও নির্বাচন কমিশনার দেবাশীষ চক্রবর্তী পুরো নির্বাচন পরিচালনা করেন। নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আগামী এক বছরের জন্য শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের দায়িত্ব পালন করবেন।