বরিশাল নগরীর বিভিন্ন স্থানে সচেতনতার পাশাপাশি মাস্ক-স্যানিটাইজার বিতরণ

:
: ৩ years ago

আজ ১৬ মার্চ সকাল ১০ টার দিকে জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সচেতনতা মূলক প্রচারাভিযান স্বাস্থ্য সচেতনতায় হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এবং করোনার সম্মুখ যোদ্ধা ট্রাফিক পুলিশের মাঝে মিষ্টি বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।

এসময় উপস্থিত ছিলেন বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল রাজিব আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল গৌতম বাড়ৈসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নগরীর অশ্বিনী কুমার হল চত্বর থেকে শুরু করে নগরীর ফজলুল হক এভিনিউ, বটতলা বাজার, চৌমাথা, নথুল্লাবাদ বাসস্ট্যান্ড, নতুন বাজার এলাকা, জেলখানায় মোর, রুপাতলী বাসস্ট্যান্ড, মেডিকেল লঞ্চ ঘাট এলাকাসহ বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মাঝে ১১ হাজারের অধিক মাস্ক এবং ৫ হাজার স্যানিটাইজার বিতরণ করা হয় পাশাপাশি বরিশাল নগরীতে কর্মরত সকল ট্রাফিক পুলিশের মাঝে নাস্তা, মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার নিজ হাতে পথযাত্রীদের মুখে মাস্ক পরিয়ে দেয়ার পাশাপাশি তাদের হাতে হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন।

এসময় জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার বরিশাল নগরীতে কর্মরত সকল ট্রাফিক পুলিশের মাঝে নাস্তা, মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার নিজ হাতে বিতরণ করেন। জেলা প্রশাসক বরিশাল বলেন, করোনা মহামারীর কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে আমরা বরিশাল বাসিকে সাথে নিয়ে কাজ করবো। আপনারা আমাদের সহযোগিতা করবেন। আপনারা নিজে সচেতন হবেন এবং পাশাপাশি অন্যকে সচেতন করবেন। সবাই কে নিয়মিত মাস্ক ব্যবহার করার আহবান জানান।