বরিশাল নগরীতে ভিক্ষুক দুই কিশোরীকে গণধর্ষণ- আটক ২

:
: ৬ years ago

বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের বারান্দায় ভিক্ষুক দুই কিশোরীকে গণধর্ষণের ঘটনায় দুই জনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। আকটকৃতরা হলেন, নগরীর পলাশপুরের বৌ বাজার এলাকার রশিদ মোল্লার ছেলে কালাম মোল্লা ও একই এলাকার মালেক হাওলাদার ওরফে মিন্টু হাওলাদারের ছেলে মাসুদ রানা ওরফে মাছুম। এ ঘটনায় ধর্ষীতার মা মুন্নি বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মামলার পরিপ্রেক্ষিতে কোতয়ালী থানা পুলিশ ধর্ষকদের আটক করে আদালতে সোপর্দ করেছে। ১৭ মে বৃহস্পতিবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষিতা দুই ভিক্ষুক কিশোরী জবানবন্দি দিয়েছেন। মামলা সূত্রে জানা গেছে, বাদীর মেজ মেয়ে বোবা ও তার বান্ধবি গত ১৪ মে রাত সাড়ে ১১ টায় নগরীর গির্জমহল্লায় ঘুরাঘুরি করছিলো। আসামীরা কিশোরী দুইজনকে ধাওয়া করে নগরীর ৬ নং ওয়ার্ডস্থ শিশু পার্কের দিকে নিয়ে যায়।

পরে পার্কের ওই জায়গা থেকে আসামীরা দুই কিশোরীকে মটর সাইকেলে করে পলাশপুরের উত্তরা হাউজিং এর শানুর ফাকা মাঠে নিয়ে যায়। সেখানে রাত ১ (১৫ মে ) টায় দুই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার পালাক্রমে ধর্ষণ করে। এরপর আসামীদের হাত থেকে কিশোরীরা পালিয়ে লঞ্চ ঘাটে চলে যায়।

আসামীরা পুনরায় তাদেরকে ধাওয়া করে ডিসি অফিসের উত্তর পাশে বিল্ডিং এর নিচে বারান্দায় নিয়ে যায়। রাত তখন ৩ টা। ফের ঐ বারান্দায় দুই কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় বাকপ্রতিবন্ধীর মা মুন্নি বেগম ১৫ মে মামলা দায়ের করলে কাউনিয়া থানার ওসি নূরুল ইসলাম ২ ঘন্টার অভিযান চালিয়ে ধর্ষক দুইজনকে আটক করেন। ১৬ মে আটক দুইজনকে জেল হাজতে প্রেরণ করেন। ১৭ মে ধর্ষীতা দুইজনের জবানবন্দি গ্রহণ করে আদালত। ধর্ষীতা দুইজন গণধর্ষণের কথা আদালতে স্বীকার করেছেন।