বরিশাল নগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক সম্রাট তুহিন আটক

লেখক:
প্রকাশ: ৬ years ago

বর্তমানে অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চল হতে দেশী-বিদেশী মাদকদ্রব্য সংগ্রহ করে বরিশাল নগরীর কোতয়ালী থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। এমন তথ্যের ভিত্তিতে বরিশাল র‌্যাব-৮ গোয়েন্দা তৎপরতা ও অপারেশন চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি ক্যাম্প এবং এনএসআই এর একটি বিশেষ আভিযানিক দল (২৪ নভেম্বর) বরিশাল নগরীর কোতয়ালী থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নগরীর দক্ষিণ রুপাতলীস্থ হাওলাদার বাড়ী সড়কে রওশনারা নিবাস এর সামনে পাকা রাস্তার উপর মাদক জাতীয় দ্রব্য ক্রয় বিক্রয় করছে।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এবং এনএসআই এর আভিযানিক দলটি কৌশলগতভাবে ঘটনাস্থলে পৌছলে অপরাধিরা পালানোর চেষ্টাকালে এক জনকে আটক করে। আটককৃত হলো নগরীর গ্যাস টারবাইন এলাকার মোঃ ফারুক আলমের পুত্র মোঃ তুহিন রানা বাবু(২০)।

এসময় তার কাছ থেকে চারটি নীল রংয়ের পলিথিনে রক্ষিত ১ হাজার ৫০ পিচ লালচে গোলাপি রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রয়ের নগদ ৫১ হাজার টাকা উদ্ধার করে। এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি ডিএডি মোঃ মনিরুজ্জামান বাদী হয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন বলে জানযায়।