বরিশাল নগরীতে জয় বাংলা,জিতবে এবার নৌকা স্লোগানে মোটরসাইকেল শোভাযাত্রা

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নেতৃত্বে নগরীতে বিশাল মটরসােইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের বরিশাল সদর-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী কর্ণেল (অব:) জাহিদ ফারুক শামীমকে বিজয় করার লক্ষে, সংসদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে মোটরসাইকেল শোভাযাত্রা করে বরিশাল নগরে ভোট চেয়েছেন মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ ফারুক শামিম ও বিসিসি মেয়র সাদিক আবদুল্লাহ।

জয় বাংলা, জিতবে এবার নৌকা’, ‘শেখ হাসিনার ছালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন’ স্লোগানে স্লোগানে মুখরিত হয়েছে বরিশাল নগরের প্রতিটি সড়ক।

এ সময় শোভাযাত্রায় অংশ নেওয়া নেতাকর্মীদের মুখে স্লোগানের পাশাপাশি শোভাযাত্রার মাইকে বেজেছে দলীয় নির্বাচনী প্রচারণা সংগীত।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকালে নগরীর কালিবাড়ি রোডস্থ নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

একটি মিনি ট্রাক এ চড়ে বিসিসি মেয়র,সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও সদর আসনের নৌকার প্রার্থী কর্ণেল (অব:) জাহিদ ফারুক শামীম সহ, মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃগোলাম আব্বাস চৌধুরী,সাধারণ সম্পাদক এ্যাডঃএকেএম জাহাঙ্গীর, সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু,সহসভাপতি আফজাল হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর গাজী নাইমুল লিটু,৭নং ওয়ার্ড কাউন্সিলর যুবলীগ নেতা,এ্যাডঃরফিকুল ইসলাম খোকন,তারিক বিন ইসলাম ও মাহমুদুল হক খান মামুন,জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত সহ মহানগর আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

সারা শহর প্রদক্ষিণ করেন, সহস্রাধিক এর মোটরসাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করে,হাজারো নেতাকর্মীর কন্ঠে ছিলো,জয় বাংলার গান ও নৌকার শ্লোগান,শহরবাসী এই শোভাযাত্রা কে হাত নেড়ে অভিনন্দন জানান,বিসিসি মেয়র এর উপস্থিতিতে,মটর সাইকেল শোভাযাত্রাটি সারা শহর সুশৃঙ্খল ভাবে প্রদক্ষিণ করে।

বরিশাল মহানগরের ৩০টি ওয়ার্ড ও সদর উপজেলার দশটি ইউনিয়ন এর নৌকার কর্মীরা স্বতস্ফূর্তভাবে এই মোটরসাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করে।