বরিশাল জেলা প্রশাসকের সাথে টেলিভিশন সাংবাদিক এ‍্যাসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

লেখক:
প্রকাশ: ৩ years ago

রিশালের অন্যতম বৃহত্তম সাংবাদিক সংগঠন বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বরিশাল জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দারের সাথে আজ ৩০ নভেম্ববার মঙ্গলবার বিকাল ৩ টায় বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাৎ করে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের নেতৃত্ববৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন, বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশনের সভাপতি আনিচুর রহমান ও সংগঠনের সাধারন সম্পাদক বাংলাভিশন টেলিভিশনের কামাল হাওলাদার, সহ সভাপতি জিটিভি’র ক্যামেরা পার্সন অমল দাস, এ ছাড়াও বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশনের সহ সাধারন সম্পাদক বাংলা টিভির আলাউদ্দিন, কোষাদক্ষ আরটিভি’র লিটন মোল্লা, দপ্তর সম্পাদক মাইটিভি’র শফিকুর রহমান, ক্রীড়া সম্পাদক একুশে টিভি’র মোঃ শিপন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনন্দ টিভির মোঃ সুমন খান, এশিয়ান টিভি’র মোঃ সোলায়মান এবং তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধিত নিউজ জি ২৪.কম এর ষ্টাফ রিপোর্টার এস এল টি তুহিন ও সদস্য মোঃ জাকির হোসেন।সাক্ষাতকালে বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমি বরিশালের উন্নয়নে কাজ করছি।
এই কাজের জন্য সাংবাদিকদের সহযোগীতা একান্ত কাম্য। সাংবাদিকদের নিয়েই আমি বরিশালের সকল কাজ করতে চাই, আপনারা বিগত দিনের মতো আমার পাশে থেকে সহায়তা করবেন।