বরিশাল জেলায় ১০৭ জন নতুন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্তঃ সুস্থ ১৫ জন

লেখক:
প্রকাশ: ৩ years ago

আজ ০৭ এপ্রিল তারিখে বরিশাল জেলায় নতুন করে ১০৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। অদ্যাবধি এ জেলায় ৫৫৪৭ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।
০৭ এপ্রিল তারিখে এ জেলায় করোনা আক্রান্ত ১৫ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ৪৯৬৭ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

০৭ এপ্রিল এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। অদ্যাবধি এ জেলায় ৯৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী বরিশাল সিটি কর্পোরেশন ও সদর উপজেলার ৭৩ জন, বাকেরগঞ্জ উপজেলার ০৯ জন, মেহেন্দীগঞ্জ উপজেলার ০৭ জন, হিজলা উপজেলার ০৩ জন, বাবুগঞ্জ উপজেলার ০৬ জন, গৌরনদী উপজেলার ০২ জন, আগৈলঝাড়া উপজেলার ০১ জন, উজিরপুর উপজেলার ০৪ জন, বানারীপাড়া উপজেলার ০২ জনসহ মোট ১০৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১৭৩ জন, সদর উপজেলায় ৪২৬৭ জন, উজিরপুর উপজেলায় ২১০ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১৮৯ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৭৭ জন, হিজলা উপজেলায় ৭৬ জন, বানারীপাড়া উপজেলায় ১১০ জন, মুলাদী উপজেলায় ১৪২ জন, গৌরনদী উপজেলায় ১৭৩ জন, আগৈলঝাড়া উপজেলায় ১৩০ জন করে মোট ৫৫৪৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ করছে।