বরিশাল কোতোয়ালী পুলিশের বিশেষ অভিযানে ১ দিনে আটক ২০

:
: ৬ years ago

বরিশাল মোট্রোপলিটন পুলিশের বিশেষ অভিযানে ১ দিনে ২০ জনকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। মঙ্গলবার (২২) মে নগরীর বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়েছে। বুধবার সকালে কোতয়ালী মডেল থানা পুলিশের ওসি আওলাদ হোসেন মামুন এ তথ্য নিশ্চত করেন।

জানাযায়, প্রথম রমজান থেকেই চলছে পুলিশের মাদক বিরোধি বিশেষ অভিযান। অভিযানে কোতোয়ালী মডেল থান পুলিশ নগরীর বেশ কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করে। মাদক বিরোধি অভিজানের পাশাপাশি অন্য মামলার আসামিদেরও গ্রেফতার করতে সক্ষম হচ্ছে তারা। জিআর, সিআর মামলার আসমিসহ ইভটিজিং, জুয়া ও মাদকসহ বিভিন্ন মামলায় আটক করা হয়েছে।

আটককৃতরা হল, আরিফ হোসেন, আরিফুর রহমান, আওলাদ হোসেন, আবদুল ছালাম, হেমায়েত, মাসুদ, ফিরোজা বেগম, মাসুদ সরদার, নুর আলম, নয়ন চৌকিদার, স্বপন, রনজিৎ, এছহাক, আনোয়ার, রাজিব, রাব্বি, দেলোয়ার, ইকবাল ও নয়ন। এদেরকে নগরীর চরমোনাই ট্রলার ঘাট, টাউন ক্লাব সড়ক, চকবাজার, রুপাতলী, সাগরদি, কালুশাহ সড়ক, মোল্লাবাড়ি সড়কসহ নগরীর বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে।
আটককৃতদের মধ্যে জিআর মামলায় ৮ মাসের সাজা প্রাপ্ত আসমি ও সিআর মামলায় ৩ মাসের সাজা প্রাপ্ত ও আসামি রয়েছে। মাদকসহ আটকৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান কোতোয়ালী মডেল থানা পুলিশের ওসি আওলাদ হোসেন।

তিনি আরও জানান, পুলিশের মাদক বিরোধি বিশেষ অভিযান চলমান থাকবে।