বরিশাল কোতোয়ালি মডেল থানায় নতুন গাড়ি হস্তান্তর

:
: ৩ years ago

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেছেন, সেবার মান বৃদ্ধিকল্পে আমাদের সক্ষমতা বাড়াতে সরকার কর্তৃক জনগণের দেওয়া এ উপহার ব্যবহার করে নির্ভেজাল সেবা দিয়ে আরো বেগবান হয়ে সেবাপ্রত্যাশী ভুক্তভোগীর দোরগোড়ায় পৌঁছাতে হবে।

সোমবার (২৪ মে) বরিশাল মেট্রোপলিটন পুলিশ সদর দফতর প্রাঙ্গণে কোতোয়ালি মডেল থানায় তিনটি নতুন গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শাহাবুদ্দিন খান বলেন, এ গাড়ি ব্যবহার করে জাতীয় জরুরিসেবা ৯৯৯-এর সেবাপ্রত্যাশীদের আহ্বানে সারা দিয়ে দ্রুততম সময়ে সেবা দেওয়া সম্ভব হবে মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ রাষ্ট্রীয় সম্পত্তির যথাযোগ্য ব্যবহার ও রক্ষণাবেক্ষণের জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর দফতর) প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর দফতর) মো. নজরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই) মো. জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোকতার হোসেন (সেবা), উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) এস এম তানভীর আরাফাত, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা ও উত্তর) মো. মনজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) খান মোহাম্মদ আবু নাসেরসহ বিএমপির অন্য শীর্ষ কর্মকর্তারা।