বরিশাল কাশিপুরে নারীকে পিটিয়ে হত্যা

লেখক:
প্রকাশ: ২ years ago

বরিশাল সাবেক সেনা সদস্যের স্ত্রী কে ‍ইট মেরে হত্যার অভিযোগ উঠেছে। রোববার বিকেলে নগরীর ফিশারী রোড ‍এলাকায় ‍হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম আতিয়া খানম কনা (৩৫)।

নিহতের স্বামী সার্জেন্ট (অবঃ) মোঃ গিয়াস ‍উদ্দীন জানান, ২৮ নং ওয়ার্ডের ফিশারী রোড ‍‍এলাকায় ‍আমার ‍একখন্ড জায়গা ‍আছে। সেখানে ‍আমি বাড়ি করতে গিয়ে পরিচয় হয় ২৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাহাঙ্গির হোসেনের দুই ভাই হুমায়ুন কবির ও তৌহিদুল ‍ইসলাম মুন্না ‍এর সাথে। তাদের সাথে ভালো সম্পর্কের কারনে ‍আমি ‍বাড়ি তৈরির যাবতীয় কাজ তাদের নিয়ে করার কথা জানাই। কিন্তু ‍আজ হঠাৎ করে তৌহিদুল ‍ইসলাম মুন্না ‍‍আমাকে বকাঝকা শুরু করে ‍এবং তার স্ত্রীকে ‍আমি ফোন দিয়েছি বলে অভিযোগ ‍আনে। কিন্তু ‍আমি ‍এ বিষয়ে কিছুই জানি না।

তিনি ‍আরও বলেন, কথা কাটাকাটির ‍এক পর্যায়ে ‍আমার স্ত্রীকে ‍লক্ষ করে ‍একটি ‍ইট নিক্ষেপ করে তহিদুল ‍ইসলাম মুন্না।এ সময় তার সাথে ‍আরও লোকজন ছিলো। ‍আহত অবস্থায় ‍আমার স্ত্রীকে শের ‍ই বাংলা হাসপাতালে নিয়ে ‍আসি। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।আমি ‍এ ঘটনায় ‍আইনের ‍আশ্রয় নিব।

এ বিষয়ে জানতে চাইলে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার বলেন, ঘটনাটি শুনেছি।লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নিব।

‍এ ঘটনায় অভিযুক্ত তৌহিদুল ‍ইসলাম মুন্নার সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।