বরিশাল এ্যাংলার্স ক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ২ years ago

বরিশাল বিভাগের সকল শৌখিন মৎস্য শিকারীদের সংগঠন বরিশাল এ্যাংলার্স ক্লাবের (BAC) আয়োজনে গত ২২ এপ্রিল শুক্রবার এ,কে স্কুল মিলনায়তনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্না,১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী পারভেজ খান আবির,১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন-সম্পাদক সাঈদ মাহমুদ,সড়ক ও জনপদের ইন্জিনিয়ার হুমায়ুন কবির পান্না,  বিশিষ্ট ব্যাবসায়ী মন্জুর হোসেন মিঠু,বাংলাদেশ ফিসিং ফোরাম বাফিফোর ক্যাপ্টেন হাসান মাসুদ সহ বরিশাল বিভাগের সম্মানিত শৌখিন মৎস্য শিকারী বৃন্দ।
সভার সভাপতিত্ব করেন BAC মিলনমেলা আহ্বায়ক কমিটির সম্মানিত আহ্বায়ক ১৩ নং ওয়ার্ডের জননন্দিত কাউন্সিলর জনাব মেহেদী পারভেজ খান আবির। এসময় ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্না তার বক্তৃতায় সৌখিন শিকারীদের উদ্দেশ্য করে বলেন বরিশাল এ্যাংলার্স ক্লাব একটি মাত্র সংগঠন হিসেবে থাকবে বরিশালের সকল এ্যাংলার দের জন্য ও সকলকে সংগঠিত এবং সংঘবদ্ধ হয়ে থাকার বিশেষ আহবান জানান।
অনুষ্ঠান সঞ্চালনার দ্বায়িত্ব পালন করেন দেশ বিল্ডার্স এর সত্তাধিকারী ও আহ্বায়ক কমিটির সদস্য সচিব হামিদুর রহমান অন্তু।উক্ত সভায় মিলনমেলা আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয় এবং ঈদ পরবর্তী নির্বাচনের মাধ্যমে বরিশাল এ্যাংলার্স ক্লাবের পূর্নাঙ্গ কমিটি করার পক্ষে সাধারন সদস্য রা মতামত প্রকাশ করেন।
এছাড়াও দূর্গাসাগড় পাড়ের খাবার হোটেল ব্যাবসায়ী মরহুম আবুল ভাইয়ের পরিবার কে ১২,০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয় ক্লাবের পক্ষ থেকে।আরো জানা যায় আগামী মে মাসের শেষের দিকে হতে পারে বরিশাল এ্যাংলার্স ক্লাবের পূর্নাঙ্গ কমিটির নির্বাচন