বরিশাল এবাদুল্লাহ মাদ্রাসায় মরহুমা রত্নগর্ভা শামসুন্নাহার স্মরণে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

লেখক:
প্রকাশ: ৪ years ago

বরিশাল এবাদুল্লাহ মাদ্রাসায় মরহুমা রত্নগর্ভা শামসুন্নাহার বেগম এর স্মরণে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়

গতকাল বাদ আসর জামে এবাদুল্লাহ মসজিদ হিফজুল কুরআন ও মাওলানা মির্জা ইয়াছিন (রহঃ) দ্বীনিয়া মাদ্রাসা চকবাজার বরিশালে মরহুমা রত্নগর্ভা শামসুন্নাহার বেগম এর স্মরণে শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এ্যাড. ইউসুফ হোসেন হুমায়ন এর অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সামসুরনাহার বেগমের নাতি বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ও ১৭ নং ওয়ার্ড ছাত্রলীগের আহবায়ক সমাজ সেবক আদনান হোসেন অনি পরিবারের পক্ষ থেকে উপস্থিত থেকে বিতরন করেন।

বিতরন কর্মসূচীতে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর ইমাম সমিতির প্রধান উপদেষ্টা ও জামে এবাদুল্লাহ মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ মির্জা মোঃ নূরুর রহমান বেগ, বরিশাল চেম্বার অফ কর্মাসের সাবেক পরিচালক আক্তার হোসেন, জিহাদুল ইসলাম রেজভী, শাহ আলম প্রমূখ।

মোঃ আদনান হোসেন অনি বলেন এবারের শীতে আমাদের পরিবারের পক্ষ থেকে কম্বল বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছি। এর আগে করোনা ভাইরাসের সময় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ও সংক্রমণ রোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেছি।
শীতার্তদের শীত থেকে স্বস্তি দিতে আজ দুই শতাধিক মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতের কম্বল বিতরণ করেছি। তিনি আরও বলেন বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে এই প্রত্যায় ব্যক্ত করেন।