বরিশালে ৭ দিনব্যাপী বিভাগীয় এসএমই পন্যমেলা ২০২৩ এর শুভ উদ্বোধন আগামীকাল

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

আজ ৩১ জানুয়ারি বুধবার বিকাল ৪ টায় বিভাগীয় কমিশনারের কার্যালয় বরিশালের আয়োজনে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে ৭ দিনব্যাপী এসএমই পণ্যমেলা ২০২৩ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আগামীকাল ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় বঙ্গবন্ধু উদ্যানে মেলার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) বরিশাল খোন্দকার আনোয়ার হোসেন, জেলা প্রশাসক বরিশাল মোঃ জাহাঙ্গীর হোসেন, কর্মচারী কল্যান বোর্ড বরিশালের উপ-পরিচালক আহসান হাবিব ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহ মোঃ রফিকুল ইসলাম।আগামীকাল মেলার উদ্বোধন করবেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, এমপি। সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান।

তিনি বলেন, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ পর্যন্ত মেলা চলবে। মেলায় বিভিন্ন উপকরণের মোট ৬৮টি স্টল স্থান পেয়েছে। মেলায় বরিশাল বিভাগ ও সারাদেশের উদ্যোক্তাদের বিভিন্ন পন্য প্রদর্শন ও বিক্রি করা হবে। সন্ধ্যায় থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান। উদ্যোক্তাদের পন্যের প্রচার, বিক্রয় ও বাজার সম্প্রসারণের লক্ষ্যে এই মেলার আয়োজন করা হয়েছে।