বরিশালে ৬দিনে পুলিশের হাতে আটক ৩৫, ৩৩টি মামলা সহ ১১কেজি গাঁজা উদ্ধার

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশাল নগরীর আইন শৃঙ্খলা উন্নতি,সন্ত্রাস দমন ও মাদক নির্মূল অভিযান কর্মসূচির অংশ হিসাবে বরিশাল গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ৪ মেট্রো থানার আইন শৃঙ্খলা বাহিনীর সাড়াসী অভিযানে নগরীর বিভিন্ন স্থান থেকে দাড়ালো দেশী অস্ত্র,মাদক দ্রব্য গাঁজা উদ্বার সহ ৩৫জনকে আটকের পাশাপাশি ৩৩টি মামলা দায়ের করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে বরিশাল মেট্রো গোয়েন্দা পুলিশ (ডিবি) অফিস থেকে পাঠানো মেইল সুত্র থেকে জানা যায় ১লা রমজান থেকে ৬ই রমজান বুধবার পর্যন্ত ডিবি ও ৪ থানার আইন শৃঙ্খলা বাহিনী পুলিশ নগরীর বিভিন্ন স্থানে সাড়াসী অভিযান চালিয়ে এক হাজার দুইশত ৯১পিচ ইয়াবা, ১১কেজি ১ শত ৯০ গ্রাম গাঁজা, ৩টি দেশী দাড়ালো অস্ত্র ও ৮ রাউন্ড খালি কার্তুজ উদ্ধার ও মাদক ব্যাবসায়ী সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অপরাধে ৩৫জনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনী সদস্যরা বাদী হয়ে ৩৩টি মামলা দায়ের করেছে।

এবিষয়ে বরিশাল আইন শৃঙ্খলা বাহিনীর মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার (এসি ডিবি) মোঃ নাসির উদ্দিন মল্লিক বলেন আসন্ন ঈদ ও নগরবাসির নিরাপদ চলাফেরার লক্ষ্যে ও নগরী থেকে মাদক ও সন্ত্রাস দমন নির্মূল অভিযান আইন শৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে।

নগরীতে আইন শৃঙ্খলা বাহিনী মাদক নির্মূল অভিযানের তোপের মুখে নগরীর চিহ্নিত মাদক ব্যাবসায়ীরা শহর ছেড়ে কিছুটা নিরাপদ আড়ালে অবস্থান নিয়েছে।

এছাড়া কতিপয় মাদক ব্যাবসায়ী স্থল এলাকা ত্যাগ করে শহরতলী চরকাউয়া এলাকার কির্তনখোলা নদীতে বসে ভাসমান ব্যবসা শুরুর সংবাদ ইতি মধ্যে বেশ কয়েকজনের মাধমে জানা গেছে।
এদিকে নগরীর সচেতন মহল বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ দেখে প্রশাসনকে তারা সাধুবাদ জানানোর পাশাপাশি ক্ষোভ প্রকাশ করে বলেন চিহ্নিত রাঘভ বোয়াল মাদক ও ইয়াবা আমদানী ও সরবরাহকারী ব্যাবসায়ীরা এখনো আইনের আওতায় আনার জোড় দাবী জানান।