বরিশালে ৪০৫ তম স্কাউট ইউনিট লিডার অ্যাডভান্সড কোর্সের সমাপনী ও মহা তাঁবু জলসা অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ৩ years ago

মোঃ শাহাজাদা হিরা:: আজ ২৮ জানুয়ারি বৃহস্পতিবার রাত ৮ টায় বাংলাদেশ স্কাউট বরিশাল আঞ্চলের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ স্কাউটসের প্রশিক্ষণ বিভাগের পরিচালনায় আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র, রুপাতলী বরিশালে ৫ দিনব্যাপী ৪০৫ তম স্কাউট ইউনিট লিডার অ্যাডভান্সড কোর্স এর সমাপনী ও মহা তাঁবু জলসা এর উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন বিভাগীয় কমিশনার বরিশাল ড. অমিতাভ সরকার।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের বোর্ড বরিশাল ও সভাপতি বাংলাদেশ স্কাউটস বরিশাল অঞ্চল প্রফেসর মোহাম্মদ ইউনুস।
বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও সভাপতি বাংলাদেশ স্কাউটস বরিশাল জেলা জসীম উদ্দীন হায়দার, অতিরিক্ত জেলা মাজিস্ট্রেট বরিশাল গৌতম বাড়ৈ, জেলা শিক্ষা অফিসার বরিশাল ও কমিশনার বাংলাদেশ স্কাউটস মোঃ আনোয়ার হোসেন, কোর্স লিডার বাংলাদেশ স্কাউটস আব্দুস সাত্তার এলটিসহ প্রশিক্ষক ও ৪০ জন মাধ্যমিক বিদ্যালয়ের প্রশিক্ষণার্থী শিক্ষক বৃন্দ।
শুরুতে অতিথিরা ৪০৫ তম স্কাউট ইউনিট লিডার অ্যাডভান্সড কোর্সের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। পরে মোমবাতি প্রজ্জ্বলন করে মহা তাঁবু জলসার শুভ সূচনা করেন। পরিশেষে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।