বরিশালে ৪০২ জন মিডিয়া কর্মীদের মাঝে খাবার সামগ্রী বিতরণ

:
: ৪ years ago

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে প্রশাসন। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী নিন্ম-মধ্যবিত্ত মানুষের দ্বারে দ্বারে ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে নিরলস ভাবে কাজ করছে জেলা প্রশাসন। তারি ধারাবাহিকতায় আজ ১৫ এপ্রিল বুধবার সন্ধ্যায় বরিশাল জেলার ৪ টি সংগঠন শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবের ১৯২ জন।

বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের ১৫৬ জন। বরিশাল রিপোর্টার্স ইউনিটির ৩৭ জন এবং বরিশাল টেলিভিশন মিডিয়া এ্যাসোসিয়েশন এর ১৭ জন। মোট ৪০২ জন মিডিয়া কর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এদের মধ্য রয়েছে চিত্র সাংবাদিক, বার্তা সম্পাদক, রিপোর্টার, কম্পিউটার অপারেটর, প্রুফ রিডার, সার্কুলেশন ম্যানেজার, লাইনম্যান, পেস্টার, বিটপিয়ন, অফিস পিয়ন, ছাপাখানার কর্মচারীসহ অন্যান্য। জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এর পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী সকল প্রতিষ্ঠানে পৌঁছে দেওয়া হয়।

এসময় প্রত্যেককে চাল, ডাল, আলু, সাবান খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এই খাদ্য সামগ্রী পেয়ে জেলা প্রশাসন বরিশালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন। বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ এবং বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশান্ত ঘোষ।