বরিশালে ৩৫ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করলেন জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান

:
: ৫ years ago

শেখ হাসিনার অবদান জটিল রোগের অনুদান এই স্লোগান নিয়ে আজ আজ ১২ সেপ্টেম্বর সকাল ১১ টায়। বরিশাল জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতর বরিশাল এর আয়োজনে, জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে। জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রদত্ত অনুদানের, চেক বিতরণ ও আর্থিক সাহায্য প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পরিচালক সমাজসেবা অধিদফতর বরিশাল, আল মামুন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল, শহীদুল ইসলাম। প্রবেশন অফিসার সমাজসেবা জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, সাজ্জাদ পারভেজ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এম জি কবির ভুলুসহ চেক গ্রহণকারীরা উপস্থিত ছিলেন।
জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রদত্ত ৬৮ টি চেকের বিপরীতে ৩৪ লক্ষ টাকা এবং নিউরো-ডেভেলপমেন্টাল অটিজম প্রতিবন্ধী ২০ জন শিশুদের মাঝে ১ লক্ষ টাকা মোট ৩৫,০০,০০০ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করেন বরিশাল জেলা প্রশাসক, এস, এম, অজিয়র রহমান। ক্যান্সার, কিডনী লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড এবং জন্মগত হৃদরোগে অাক্রান্ত ৬৮ জন বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিদের মাঝে এটাকা বিতরণ করা হয়। বরিশালে শুরু থেকে এ পর্যন্ত ৭৯৬ জনের মধ্যে ৩ কোটি ৯৮ লক্ষ টাকা ক্যান্সারসহ জটিল রোগীদের মাঝে বিতরণ করা হয়।