বরিশালে ২য় আঞ্চলিক কাব ক্যাম্পুরী ২০১৯ এর শুভ উদ্বোধন

লেখক:
প্রকাশ: ৫ years ago

থীমঃ শান্তি ও উন্নয়নে কাব স্কাউটিং এই স্লোগান নিয়ে আজ ২ মার্চ সকাল ১১ টায় বাংলাদেশ স্কাউট, বরিশাল জেলা রোভার এর ব্যবস্থাপনায়। আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র, রুপাতলী বরিশালে ৫ দিন ব্যপী দ্বিতীয় আঞ্চলিক কাব ক্যাম্পুরী ২০১৯ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় প্রতিমন্ত্রী, পানি সম্পদ মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।
বিশেষ অতিথি ছিলেন মেয়র, বরিশাল সিটি কর্পোরেশন বরিশাল, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) বরিশাল ও জাতীয় উপ কমিশনার (ভূ-সম্পত্তি) বাংলাদেশ স্কাউটস, ড. মুহাম্মাদ মোশাররফ হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) বরিশাল ও সভাপতি ২য় আঞ্চলিক কাব ক্যাম্পুরী সাংগঠনিক কমিটি বাংলাদেশ স্কাউটস বরিশাল অঞ্চল, মোঃ খায়রুল আলম শেখ, জেলা প্রশাসক বরিশাল ও সভাপতি বাংলাদেশ স্কাউটস বরিশাল জেলা, এস, এম, অজিয়র রহমান, বিপিএমবার পুলিশ সুপার বরিশাল, মোঃ সাইফুল ইসলাম, বিভাগীয় উপ-পরিচালক প্রাথমিক শিক্ষা বিভাগ বরিশাল ও সহ-সভাপতি বাংলাদেশ স্কাউটস বরিশাল অঞ্চল, এস, এম, ফারুক, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড বরিশাল, ও সভাপতি বাংলাদেশ স্কাউটস বরিশাল অঞ্চল বরিশালে, প্রফেসর মোহাম্মদ ইউনুস, এছাড়া বিভিন্ন অতিথিসহ প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থী বৃন্দরা উপস্থিত ছিলেন।
শুরুতে অতিথি বৃন্দরা জাতীয় পতাকা উত্তোলন করেন পরে বেলুনসহ ফেস্টুন এবং পায়রা উড়িয়ে বাংলাদেশ স্কাউটস, বরিশাল অঞ্চল এর দ্বিতীয় আঞ্চলিক কাব ক্যাম্পুরী ২০১৯ এর শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে অতিথিরা আলোচনা সভার মাধ্যমে কাব ক্যাম্পুরী বিষয়ে বিস্তারিত আলোচনার মাধ্যমে তুলে ধরেন অতিথিরা। পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানে সমাপ্তি করা হয়।