বরিশালে ১৮ নিহত পুলিশ সদস্যের পরিবারকে সন্মাননা

:
: ৬ years ago

জাকারিয়া অালম দিপু: বরিশাল বিভাগের সকল পুলিশ ইউনিটের অংশগ্রহনে আজ ১ মার্চ পুলিশ মেমোরিয়াল ডে ২০১৮ উদযাপিত হয়। কর্মরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের শ্রদ্ধাভরে স্মরনের উদ্দেশ্যে ২০১৭ সাল থেকে প্রতি বছর ১ মার্চকে পুলিশ মেমোরিয়াল ডে হিসেবে পালন করা হয়ে থাকে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডি.আই.জি মোঃ শফিকুল ইসলাম-বিপিএম,পিপিএম, এবং বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডি.আই.জি মোঃ আজাদ মিয়া, জিআইজি অফিসের পুলিশ সুপার মোঃ হাবিবুর রহমান প্রাং, বরিশাল জেলার পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম-বিপিএমসহ বিভাগ জেলা ও মেট্রোপলিটনের বিভিন্ন পুলিশ ইউনিটের কর্মকর্তাবৃন্দ।

পুলিশ মেমোরিয়াল ডে ২০১৮ উদযাপনকালে পুলিশ লাইন্সের ড্রিল শেডে এক আলেচনা সভা অনুষ্ঠানে বরিশাল রেঞ্জ ও মেট্রোপলিটন পুলিশের ১৮ জন নিহত সদস্যের পরিবারকে সন্মাননা প্রদান করা হয়েছে।   পুলিশ পরিবারের সদস্যদের হাতে ক্রেষ্ট, সম্মাননা পত্র ও উপহার তুলে দেয়া হয়।এর আগে বরিশাল জেলার পুলিশ লাইন্সে স্থাপিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

ফটোগ্যালারীঃ

Image may contain: 6 people

Image may contain: 2 people

Image may contain: 7 people, people sitting, table and indoor

Image may contain: 15 people

Image may contain: 12 people, people sitting

Image may contain: 2 people, people sitting

Image may contain: 5 people, people sitting

Image may contain: 5 people

Image may contain: 6 people

Image may contain: 2 people, people sitting and beard

Image may contain: 1 person

Image may contain: 3 people

Image may contain: outdoor and food