বরিশালে হাসপাতাল ভাংচুর রোগীর স্বজনদের হামলায় আহত-২

:
: ৪ years ago

শামীম আহমেদ ॥ বরিশালের গৌরনদী উপজেলার ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়বেটিকস হাসপাতালে হামলা চালিয়ে ভাংচুর ও হাসপাতালের রিসিপসোনিষ্ট ও আয়াকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় হাসপাতালের উপ-সহকারী মেডিকেল অফিসার আরাফাত রহমান গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

লিখিত অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার ভোর ছয়টার দিকে পাঁচ বছরের একটি শিশুর শ^াষকষ্ট নিয়ে ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়বেটিকস হাসপাতালে আসেন গৌরনদী পৌরসভার টিকাসার মহল্লার কয়েকজন বাসিন্দা। হাসপাতালে আসার পরপরই শিশুটিকে অক্সিজেন লাগানো হয়। এরপর শিশুটার শ^াসকষ্ট কমে গেলে তাকে বাড়ীতে নিয়ে যাওয়া হয়। পূনরায় শিশুর শ^াসকষ্ট শুরু হলে হাসপাতালে নিয়ে আসা হয় ওই শিশুটিকে।

 

পরবর্তীতে শিশুটিকে অক্সিজেন লাগানো হয় এবং বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য বলা হয়। এঘটনার জেরধরে শিশুর সাথে আসা স্বজন দেলোয়ার চৌকিদার, রতন চৌকিদার, রাজু চৌকিদারের নেতৃত্বে ৫/৬ মিলে হাসপাতালে ব্যাপক ভাংচুর চালিয়ে হাসপাতালের রিসিপসোনিষ্ট জুই আক্তার ও একজন আয়াকে পিটিয়ে আহত করা হয়। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই কেএম আবদুল হক জানান, অভিযোগ পাওয়ার পরপরই হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।