বরিশালে সড়ক দূর্ঘটনায় শিক্ষকসহ নিহত-২

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশালে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এরমধ্যে একটি দূর্ঘটনা বরিশাল নগরে ও অপরটি উজিরপুর উপজেলায় ঘটেছে। শুক্রবার বেলা সাড়ে ১২টায় নগরের নতুনবাজার সংলগ্ন সড়কে ব্যাটারী চালিত অটোর ধাক্কায় বিশ্বনাথ চক্রবর্তী (৬৫) নামে এক প্রবীন শিক্ষকের মৃত্যুর ঘটনা ঘটেছে। সে
বরিশাল নগরের অমৃত লাল দে সড়কের ঝাউতলা ১ম গলি এলাকার বাসিন্দা।

বিশ্বনাথ চক্রবর্তীর প্রতিবেশী শুভ সেন জানান, সড়ক দূর্ঘটনায় আহত হওয়ার পর তাকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়, পরে সেখানে তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের চিকিৎসক জানান, গুরুত্বর আহত অবস্থায় তাকে জরুরী বিভাগে নিয়ে আসা হলে হাসপাতালের পঞ্চম তলার সার্জারী ইউনিটে প্রেরণ করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুসময় বাদে তার মৃত্যু হয়। অপরদিকে উজিরপুর উপজেলার মূলপাইন নামক স্থানে ইজিবাইক উল্টে ফাতেমা আক্তার (১১) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছেন। সে স্থানীয় শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেনির ছাত্রী ও উজিরপুর পৌর এলাকার বাসিন্দা রহমান সেরনিয়াবাত এর মেয়ে।

স্থানীয় সূত্রে জানাগেছে, বৃহষ্পতিবার বিকেলে উজিরপুরের বড়কোঠায় কুলখানির অনুষ্ঠানে অংশগ্রহন করে নিজেদের ইজিবাইকে চরে বাড়িতে ফেরছিলো বাবা ও মেয়ে। পথিমধ্যে উজিরপুর-ধামুড়া আঞ্চলিক সড়কের মূলপাইন নামকস্থানে সেটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে ফাতেমা গুরুতর আহত হয়। প্রথমে তাকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাতে ফাতেমার মৃত্যু হয়।